প্রথম বিভাগ ক্রিকেট লীগ উদ্বোধনী খেলায় দিগনৱ প্রসারী সংঘের জয়

22/04/2018 11:40 pm0 commentsViews: 41

স্পোর্টস ডেস্ক: রাজশাহী প্রথম বিভাগ ক্রিকেট লীগে দিগনৱ প্রসারী সংঘ জয়লাভ করেছে।
গতকাল রোববার জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় দিগনৱ প্রসারী সংঘ ৩ উইকেটে ইউনাইটেড স্পোর্টিং ক্লাব-কে পরাজিত করে।
খেলায় টস জয়লাভ করে ইউনাইটেড স্পোর্টিং ক্লাব ব্যাট করতে নেমে ৪৮.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৩৭ রান তোলে। দলের পৰে রিদয় ও নাসিম ২২ রান করেন। বিপৰ দলের রাহিম ২১ রানে ৩টি ও শুভ ১৮ রানে ২টি উইকেট নেন।
জবাবে দিগনৱ প্রসারী ব্যাট করতে নেমে ৩৩ ওভারে ৭ উইকেটে ১৪১ রান তোলে। দলের পৰে শিশির ২৯ ও শুভ ১৮ রান করেন। বিপৰ দলের যুব ৯ রানে ও নাসিম ৩৩ রানে ২টি করে উইকেট নেন।
এর আগে, লীগের উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী। এ সময় প্রথম বিভাগ ক্রিকেটের নবাগত সম্পাদক রাসেল জামান রাসেল, সদস্য ফারম্নক হোসেন, মোজাম্মেল হক মোজাম, নুরম্নজ্জামান নুরম্ন, সামাউল ইসলাম, ভিকারম্নল ইসলাম ভিকুসহ অন্য সদস্যবৃন্দ উপসি’ত ছিলেন। লীগে ১০ টি দল দুই গ্রম্নপে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে।
এদিকে, প্রথম বিভাগ ক্রিকেট সম্পা-দক জানান, মাঠ সমস্যার কারণে লীগ আগামী ১ সপ্তাহ স’গিত থাক-বে। এরপর জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ও শহীদ কামারম্নজ্জামান স্টেডিয়ামে একযোগে খেলা অনুষ্ঠিত হবে।

Leave a Reply