বগুড়ায় সিটি ব্যাংক থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে পালানোর সময় আটক ১

17/04/2018 1:02 am0 commentsViews: 64

বগুড়া প্রতিনিধি: শিবগঞ্জ ডাকঘরের পর এবার বগুড়া একটি ব্যাংকের হানা দিয়েছে আনৱঃজেলা টানা পার্টির সদস্যরা। সোমবার দুপুরে শহরের ব্যসৱতম এলাকার সিটি ব্যাংক লিঃ’র রাজাবাজার শাখা থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালাবার সময় সাব্বির হোসেন (২৬) নামের আনৱঃজেলা চোরাই প্রতারক চক্র ও টানা পার্টির এক সদস্য ধরা পড়েছে। এসময় পালিয়ে গেছে তার অপর এক সঙ্গী ।
আটক সাব্বির হোসেন ঢাকার তালতলা বিএনপি বসিৱর বাসিন্দা কবির উদ্দিনের ছেলে।তার পলাতক সঙ্গীর নাম রুবেল । সেও তালতলা বিএনপি বসিৱর বাসিন্দা।
সিটি ব্যাংক লিঃ এর রাজাবাজার শাখার ব্যবস’াপক সাহাদাৎ হোসেন প্রাং জানান, সোমবার বেলা আনু-মানিক আড়াইটার দিকে শহরের চেলোপাড়া চাষি বাজারের মাছের আড়তদার আনোয়ারুল হক স্বাধীনের ম্যানেজার আব্দুর রহিম তার এক সঙ্গী নিয়ে সিটি ব্যাংকের ৪০ লাখ টাকা জমা করতে আসেন। এসময় তিনি কাগজ পত্রের কাজ করার জন্য টাকার ব্যাগ পায়ের কাছে রেখে কাজ করছিলেন । এসময় প্রতারক চক্রের ২ সদস্য ব্যাংকে ঢোকে । ওই সময়এক নিমিষে চক্রের সদস্য সাব্বির টাকার ব্যাগ নিয়ে সটকে পড়ার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে আব্দুল রহিম চিৎকার দিলে, ব্যাংকের নিরাপত্তা কর্মীরা টাকার ব্যাগ সহ সাব্বিরকে পাকড়াও করতে সৰম হয় । এসময় তাদের চোখ এড়িয়ে পালিয়ে যেতে সৰম হয় চক্রের অপর সদস্য রম্নবেল । পরে তাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয় । পুলিশের উর্ধতনরা ঘটনাস’লে পরিদর্শন করে-ছেন ।
থানার ইন্সপেক্টর (অপারেশনস) আবুল কালম আজান জানান, আটক যুবক আনৱঃজেলা চোরাই চক্র ও টানা পার্টির সদস্য।

Leave a Reply