পরিষদ ছাড়া ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ ৬ সদস্য

17/04/2018 1:02 am0 commentsViews: 21

চারঘাট প্রতিনিধি: চারঘাটে এক ইউপি মেম্বারের হুমকির মুখে ২৫ দিন ধরে পরিষদে যেতে পারছেন না ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনি সরকারসহ ৬ জন ইউপি মেম্বার। নিরাপত্তা চেয়ে সোমবার বিকেলে কাটাখালী থানায় সাধারণ ডায়েরি করেছেন ইউসুফপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ার-ম্যান জনি সরকার।
থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত ১৫ জানুয়ারি একটি মাদ্রাসার সভাপতি হওয়াকে কেন্দ্র করে ইউসুফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আলম রতনের সঙ্গে ৮নং ওয়ার্ড সদস্য আব্দুল মালেক পৰের সংঘর্ষের ঘটনায় মালেকের ভাই মকলেছুর রহমান মারা যান। এ ঘটনায় ইউপি সদস্য মালেক বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার প্রেৰিতে চেয়ারম্যান শফিউল আলম রতন পলাতক থাকায় সর্বসম্মতিক্রমে প্যানেল চেয়ারম্যান হিসেবে সং-রৰিত আসনের নারী সদস্য জনি সরকারকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়া হয়। এরপর থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেয়ার জন্য সংরৰিত নারী সদস্য জনি সরকারসহ ৬ ইউপি সদস্যকে হত্যা মামলায় ফাসানোর ভয়-ভীতি দিতে থাকেন ইউপি সদস্য মালেক-সহ তার দলবল। এতে চরম নিরাপত্তাহীনতায় পড়েন ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনি সরকারসহ ৬ ইউপি সদস্য। গত ২৫ দিন ধরে পরিষদে যেতে পারেননি তারা। এ পর্যায়ে জীবনের নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস’া গ্রহণের জন্য কাটাখালি থানায় সোমবার ৬ ইউপি সদস্যের পৰে একটি সাধারণ ডায়েরি করেন ভার-প্রাপ্ত চেয়ারম্যান জনি সরকার।
কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান রন্টু বলেন, বিষয়টি তদনৱ করে প্রয়োজনীয় ব্যবস’া গ্রহণ করা হবে। চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন, এমন ঘটনা আমার জানা নেই। তাছাড়া এ বিষয়ে এখনো কেউ কোন অভিযোগ করেনি। তারপরেও বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস’া গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Leave a Reply