এবার সিল মারা নির্বাচন করতে দেব না : এরশাদ

17/04/2018 1:02 am0 commentsViews: 9

এফএনএস: জাতীয় পার্টির চেয়ার-ম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ভোটতো হয়না সিল মারে। ভোটের দিনে পাহারা থাকবেন। নির্বাচনে জিতলে আলাদা কথা। কিন’ এবার সিল মারা নির্বাচন করতে দেব না।
গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় নীলফামারীর জলঢাকা যাওয়ার পথে কিশোরগঞ্জের মাগুড়া চেকপোষ্টে এক পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে যুদ্ধ করা লাগবে আওয়ামীলীগের সাথে। ওদের অনেক টাকা পয়সা। মানুষের ভালবাসার কাছে টাকা পয়সার কোন মূল্য নেই। আর বিএনপি’র অবস’া খুব খারাপ। তারা নির্বাচন করবে কিনা ঠিক নাই। আমরা নির্বাচন করব। আমাদের অবস’ান আগে অত্যনৱ খারাপ ছিল। বর্তমানে আলস্নাহর রহমতে আমাদের অবস’ান খুব ভাল। জাতীয় পার্টির সুদিন আসছে, ৰমতায় আসবে ইনশা-আলস্নাহ। রংপুরসহ সারা দেশের মানুষ জাগছে। দেশের মানুষ আ’-লীগকে চায় না। আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে নিয়ে মানুষ স্বপ্ন দেখছে। জাতীয় পার্টি ৰমতায় আসবে দেশের উন্নতি হবে। এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রম্নহুল আমীন হাওলাদার, বিরোধী দলীয় হুইপ ও নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক শওকত চৌধুরী এমপি, স’ানীয় সরকার পলস্নী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি ও কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম প্রমূখ উপসি’ত ছিলেন।
এরশাদের হাতে ফুলের দিয়ে জাতীয় পার্টিতে যোগদান: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ এর হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছেন রংপুর জেলা জাসদের অন্যতম নেতা, রংপুর সরকারি কলেজের সাবেক ভিপি ও রংপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মো: মাসুদ নবী মুন্না ও রংপুর সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোখলেছুর রহমান তরম্ন। এসময় তাদের নেতৃত্বে জাসদসহ বিভিন্ন দলের আরো দুই শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন। গতকাল সোমবার সকালে রংপুর নগরীর দর্শনায় পলস্নী নিবাসে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের হাতে ফুল দিয়ে তারা জাতীয় পার্টিতে যোগদান করেন।
এসময় যোগদানকারীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, জাতীয় পার্টি একটি আস’ার সংগঠন। এ সংগঠনের প্রতি সকলেই আস’া রাখতে পারে। তাই তো দেশের সচেতন মানুষ ও রাজনীতিবিদদের জন্য এ দলের রাসৱা সার্বৰনিক খোলা। জাতীয় পার্টি আজ একটি সুসংগঠিত দলে পরিনত হয়েছে। দেশের সাধারণ মানুষ এ দলের প্রতি আজ আস’া পাচ্ছে। যোগদান অনুষ্ঠানের উপসি’ত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, স’ানীয় সরকার, পলস্নী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোসৱাফিজার রহমান মোসৱাফ, ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর অব: খালেদ আক্তার ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ফখরম্নউজ্জামান জাহাঙ্গীর প্রমুখ।

Leave a Reply