কাটাখালিতে গুলিবিদ্ধ ব্যবসায়ীকে ঢাকায় প্রেরণ

17/04/2018 1:06 am0 commentsViews: 48

স্টাফ রিপোর্টার: কাটাখালি থানার বাখরাবাজ পশ্চিম পাড়ায় গুলিবিদ্ধ ব্যবসায়ী নজর্বল ইসলামকে ঢাকায় নেয়া হয়েছে। তার অবস্থার অবনতি হওয়ায় গত রোববার রাতেই উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় পাঠানো হয়। ব্যবসায়ীক পার্টনারের সাথে লেনদেনের জের ধরে তাকে গুলি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি হাসান বলেন, আহতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। অভিভাবকরা রোগী নিয়ে ব্যস্ত থাকায় মামলা হতে বিলম্ব হচ্ছে। তবে পার্টনারের সাথে ব্যবসায়ীক লেনদেনের জের ধরে এ গুলির ঘটনা ঘটেছে বলে আহতের পরিবারের অভিযোগ।
উল্লেখ্য গত রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় বাখরাবাজ পশ্চিম পাড়ায় রাস্তার উপরে কয়েকজন দুর্বৃত্ত সর্টগান দিয়ে তার দু’পায়ে গুলি করে। এতে করে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়।
রামেক হাসপাতাল সূত্রে জানা যায়, তার দু’পায়ে ৫টি সর্টগানের গুলির আঘাতের চিহ্ন রয়েছে।

Leave a Reply