স্টাফ রিপোর্টার : াগমারার বৈকুড়ি গ্রামে ৬ বছরের শিশুকে ধর্ষণের দায়ে আসামি মফিজ উদ্দিন (৫০) কে যাবজ্জীবন সশ্রম কারাদ-ে দ-িত করেছেন আদালত।
গতকাল মঙ্গলবার রাজশাহীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং শিশু আদালতের বিচারক এফএম মেসবাউল হক আসামির উপস্থিতিতে এই রায় প্রদান করেন। রায়ে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অর্থ অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদ-ের আদেশ দেয়া হয়। আসামি মফিজ উদ্দিন বাগমারার বৈকুড়ি গ্রামের মৃত মিছুর উলৱাহ’র পুত্র।
রায়ের বিষয়টি নিশ্চিত করে শিশু আদালতের রাষ্ট্রপৰের আইনজীবী পূর্নিমা ভট্রাচার্য্য জানান ২০১৪ সালের ১৭ সেপ্টেম্বর সকাল অনুমান সাড়ে ৮ টার দিকে আসামি মফিজ ভিকটিম শিশুটিকে তার বাড়িতে ডেকে নিয়ে শয়ন কৰের মেঝেতে জোর পূর্বক ধর্ষণ করে। ভিকটিম শিশু রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসলে জিজ্ঞাসায় সে ঘটনার বিষয় জানালে শিশুটির পিতা বাদি হয়ে বাগমারা থানায় মামলা করে। থানার মামলা নং-১৮, তারিখ ১৭/৯/২০১৭ ইং। এই মামলায় ১১ জনের সাৰ্য নেয় আদালত। বাদিকে মামলায় সহায়তা করেন জাতীয় মহিলা আইনজীবী সমিতির পৰে বিভাগীয় প্রধান অ্যাড. দিল সেতারা চুনি এবং অ্যাড. আসুরা খাতুন আশা। আসামি পৰে ছিলেন অ্যাড. নূর্বল ইসলাম সরকার আসলাম।