বিমান দুর্ঘটনায় স্বামীসহ র্বয়েট শিৰিকা আহত

13/03/2018 2:06 am0 commentsViews: 99

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: নেপালে ভ্রমণ করতে গিয়ে বিমান দুর্ঘটনার শিকার হয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (র্বয়েট) এক শিৰিকা ও তার স্বামী আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে নেপালের রাজধানী কাঠমা-ুর ত্রিভূবন আন্তজার্তিক বিমানবন্দরে অবতরণের সময় বিমানটি বিধ্বস্ত হয়। তারা দুজনই কাঠমা-ুর একটি হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন র্বয়েট কর্তৃপৰ।
আহত ইমরানা কবির হাসি র্বয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এবং তার স্বামী রকিবুল হাসান ঢাকায় একটি বেসরকারি সফটওয়ার কোম্পানিতে চাকরি করেন। ওই শিৰিকা রাজশাহীর মুন্নাফের মোড় এলাকায় ভাড়া থাকতেন। তার বাড়ি টাঙ্গাইলে।
জানা যায়, গতকাল দুপুরে ত্রিভূবন বিমানবন্দরের উত্তর দিক দিয়ে অবতরণের কথা থাকলেও বিমানটি দৰিণ দিক দিয়ে অবতরণ করতে থাকে। কাঠমা-ু বিমানবন্দর থেকে ভুল সিগনালের কারণে বিমানটি রানওয়ে থেকে দূরে মাটিতে পড়ে বিধ্বস্ত হয়।
এ ব্যাপারে র্বয়েটে উপাচার্য অধ্যাপক ড. মোহা. রফিকুল আলম বেগ বলেন, ‘হাসি ও তার স্বামী ছুটি কাটাতে নেপাল যান। তারা ওই বিমানের যাত্রী ছিলেন। কিন্তু দুর্ঘটনার বিষয়টি অনাকাঙিৰত। আমরা দ্র্বত তাদের সুস্থতা কামনা করছি।’

Leave a Reply