নাটোর ও বগুড়ায় দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত

13/03/2018 2:05 am0 commentsViews: 4

সোনালী ডেস্ক: নাটোরের সিংড়া ও বড়াইগ্রাম এবং বগুড়া শহরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত হয়েছেন।
সিংড়া (নাটোর) প্রতিনিধি জানান, সিংড়ায় পিকআপের চাকায় পিষ্ট হয়ে কুলসুম (৩) নামে এক শিশু নিহত হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে উপজেলার বিলদহর-কলম আঞ্চলিক সড়কের সোনাপুর বটতলা এলাকায় রাস্তা পারাপারের সময় এ ঘটনা ঘটে। সে চামারী ইউনিয়নের সোনাপুর বটতলা গ্রামের মন্টু আলীর মেয়ে। এঘটনায় ঘাতক পিকআপ চালককে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। প্রত্যৰদর্শী ও থানা পুলিশ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম জানান, বাড়ি থেকে বাজারে আসার পথে রাস্তা পারাপারের সময় চামারী ইউনিয়নের সোনাপুর বটতলা মোড়ে একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৮-৫৪৮৮) কুলসুমকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে সামনে পড়ে গেলে পিকআপের চাকায় পৃষ্ট হয় কুলসুম। এ ঘটনায় গুর্বত্বর আহত হয়ে ঘটনাস্থলে শিশুটির মৃত্যু ঘটে। স্থানীয়রা ঘাতক পিকআপ ও পিকআপের চালক মোতালেবকে আটক করে পুলিশে সোপর্দ করে। থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম জানান, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল প্রেরণ করেছে। চালক মোতালেব ও পিকআপ সিংড়া থানায় আনা হয়েছে। আটক মোতালেবের গুর্বদাসপুর উপজেলার চন্দ্রপুর গ্রামে।
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, রোববার রাতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামে রশিদ অটো রাইসমিলের ভিতরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সোহান (১৭) নামে মিলে কর্মরত এক কিশোর শ্রমিক নিহত হয়েছে। মিলের ভেতরে অতিরিক্ত গতিতে ট্রাক চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন কর্মরত শ্রমিকরা। নিহত সোহান গড়মাটি কলোনির আবদুল জলিলের ছেলে। শ্রমিকরা জানান, রোববার রাত আটটার দিকে মিলের ভেতর থেকে চাল ভর্তি একটি ট্রাক (কুষ্টিয়া-ট ১১-২২৩৯) দ্র্বতগতিতে বের হয়ে মহাসড়কের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি মিলে কর্মরত শ্রমিক সোহানকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়।
বগুড়া প্রতিনিধি জানান, চিকিৎসা করাতে এসে নিজেই লাশ হয়ে ফিরলেন সায়লা বেগম নামের এক নারী। সোমবার দুপুরে বগুড়া শহরে কলোনি তাজমা এলাকায় রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতির একটি পিকআপ চাপা দিলে নিহত হন তিনি। এঘটনায় আটক করা হয়েছে ঘাতক পিকআপ ও তার চালককে।
নিহত সায়েলা বেগম (৫৫) শাহজাহানপুর এলাকার চককানপাড়া গ্রামের মৃত মোগলা প্রামানিকের স্ত্রী।
পুলিশ ও প্রত্যৰদর্শীর সূত্রে জানা গেছে, সোমবার বেলা দেড়টার দিকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা করিয়ে শহরের বগুড়া -শেরপুর সড়কের তাজমা সিরামিকের মোড় এলাকায় রাস্তা পার হচ্ছিলেন সায়লা বেগম । এসময় বগুড়া শহরমুখী একটি বেপরোয়া গতির পিকআপ ভ্যান (বগুড়া ন-১১ ০২৮১) তাকে চাপা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এত তিনি মারাত্মক আহত হন। তাকে দ্র্বত স্থানীয়রা বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ ঘাতক ভ্যান ও এর চালক মঞ্জুর্বল হক (৩৫) আটক করেছে।

Leave a Reply