নওহাটায় চাচাতো ভাইয়ের হাতে ভ্যানচালক খুন, গ্রেপ্তার ৩

13/03/2018 2:05 am0 commentsViews: 23

স্টাফ রিপোর্টার: মহানগরীর এয়ারপোর্ট থানার নওহাটা বাঘাটা গ্রামে সামান্য ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের লাঠিপেটায় খুন হয়েছে ভ্যানচালক।
গতকাল সোমবার সকাল ৯টার দিকে বাড়ির সামনে ভ্যানের নিচে পড়ে একটি হাঁসের বাচ্চার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ছিদ্দিকুর রহমানকে (৫৫) পিটিয়ে হত্যা করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং তিনজনকে গ্রেপ্তার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, ঘাতক আব্দুর রাজ্জাকের স্ত্রী ইছনা বেগম, পিতা আরিম ও ছোট ভাই মাহাবুব। তবে আব্দুর রাজ্জাক (৩৮) পলাতক রয়েছে।
প্রত্যৰদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সকাল ৯টার দিকে ভ্যান নিয়ে নওহাটা বাজারের উদ্দেশ্যে বের হন চালক ছিদ্দিকুর রহমান। এ সময় তার ভ্যানের নিচে পড়ে চাচাতো ভাই আব্দুর রাজ্জাকের হাঁসের বাচ্চার মৃত্যু হয়। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিত-ার ঘটনা ঘটে। এক পর্যায়ে আব্দুর রাজ্জাকের লাঠিপেটায় ঘটনাস্থলেই মারা যান ছিদ্দিকুর রহমান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে গ্রেপ্তার করেন।
এ ব্যাপারে এয়ারপোর্ট থানার পরিদর্শক রাজিবুল ইসলাম (তদন্ত) বলেন, থানায় মামলা হয়েছে। উক্ত হত্যার ঘটনায় আব্দুর রাজ্জাকের স্ত্রী ইছনা বেগম, পিতা আরিম ও ছোট ভাই মাহাবুবসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে আব্দুর রাজ্জাক পলাতক রয়েছে। এছাড়াও লাশটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

Leave a Reply