নগরীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

12/03/2018 2:06 am0 commentsViews: 49

স্টাফ রিপোর্টার: নগরীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল রোববার কাটাখালি থানার চককাপাশিয়া ও নওদাপাড়া বাস টার্মিনালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চককাপাশিয়া এলাকার মৃত মোজাহার আলীর ছেলে আয়ূব আলী (৫০) ও মতিহার থানার ললিতাহার এলাকার আকবর আলীর ছেলে লিটন (২০)।
কাটাখালি থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, গতকাল রাত ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে কাটাখালি আসার পথে নাটোর হতে রাজশাহীগামী একটি যাত্রীবাহি বাস মোটরসাইকেলের পিছনে ধাক্কা দেয়। এতে করে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল চালক আয়ূব আলী। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
এদিকে মহানগরীর শাহমখদুম থানার নওদাপাড়া বাসটার্মিনালের সামনে সড়কে ট্রাকের ধাক্কায় ট্রলিচালক লিটন নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। লাশটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দুপুরে ইট-বোঝাই ট্রলি নিয়ে আমচত্বরের দিকে আসছিল চালক লিটন। এ সময় একটি ট্রাক (খুলনা মেট্রো ১১-০১৮৮) ট্রলিকে ধাক্কা দেয়। এতে করে ট্রলি থেকে ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যায় লিটন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় লাশটি উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়। ট্রাকটি চাঁপানবাবগঞ্জ হতে নাটোর যাচ্ছিল। ঘটনার পর ট্রাক চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়।
এ ব্যাপারে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, তবে ট্রাকটি আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

Leave a Reply