চাঁপাই ও রগুড়ায় অস্ত্রসহ আটক ২

08/03/2018 2:05 am0 commentsViews: 12

সোনালী ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও বগুড়ায় ৪টি ওয়ান শ্যুটারগান, ১টি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ ২ অস্ত্রব্যবসায়ীকে পুলিশ আটক করেছে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর এলাকা থেকে ৪টি ওয়ান শ্যুটারগানসহ রাজু আলী (২২) নামে ১ জনকে আটক করেছে পুলিশ। সে উপজেলার বিনোদপুর ইউনিয়নের বাবলাবোনা গ্রামের মহিবুর রহমানের ছেলে। শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, অস্ত্র কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে এসআই আবদুস সালামের নেতৃত্বে একদল পুলিশ বাজিতপুর গুড়িপাড়ার একটি লিচুবাগানে অভিযান চালায়। এসময় ৪টি শ্যুটারগানসহ রাজুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, রাজু দীর্ঘদিন ধরে দেশের বিভিন্নস্থানে অবৈধ আগ্নেয়াস্ত্র সরবরাহ করে আসছিল। এঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।
বগুড়া প্রতিনিধি জানান, বগুড়ায় সাজাপ্রাপ্ত আসামি রকিবুল ইসলাম ওরফে রুনু (৩৭) নামের কুখ্যাত এক অস্ত্রব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে অত্যাধুনিক একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি। সে বগুড়া সদরের মহাস্থান এলাকার তেলিহারা গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের পুত্র এবং বর্তমানে শহরের ডাক্তার ইসাহাক লেনের একটি ভাড়া বাড়িতে বসবাস করছিল। জেলা পুলিশের একটি সূত্র জানায়, ডিবির একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সদরের শেখেরকোলা ইউনিয়নের ভান্ডারপাইকার গ্রামের বোর্ড বাজারে অভিযান চালায়। অভিযানকালে ডিবির হাতে ধরা পড়ে কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী রকিবুল ইসলাম ওরফে রুনু। এ সময় তার হেফাজত থেকে ওই গুলি ভর্তি বিদেশি পিস্তল জব্দ করে ডিবি।

Leave a Reply