মহানগর ওয়ার্কার্স পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

15/02/2018 2:06 am0 commentsViews: 10

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমন ও জনসভা সফল করার লৰ্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর কমিটির উদ্যোগে গতকাল বুধবার মহানগর কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ার্বলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী ২২ তারিখ রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমন ও জনসভা সফল করার লৰ্যে ওয়ার্কার্স পাটিকে সর্বাত্মক উদ্যোগ গ্রহণ করতে হবে। রাজশাহীর আজকের যে উন্নয়নের ধারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টা এবং ১৪ দলের এই সরকারের আমলে সম্ভব হয়েছে। এ উন্নয়ন হচ্ছে রাজশাহীর জনগণের কাঙিৰত উন্নয়ন। এ উন্নয়ন বর্তমান সরকারের প্রতি আস্থা সৃষ্টি করেছে।
সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর সম্পাদকম-লীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকম-লীর সদস্য আবুল কালাম আজাদ, সম্পাদকম-লীর সদস্য ফেরদৌস জামিল টুটুল, মহানগর কমিটির সদস্য আবদুল মতিন, মহানগর কমিটির সদস্য নাজমুল করিম অপু, জেলা সম্পাদকম-লীর সদস্য আবদুল মান্নান, জেলা সম্পাদকম-লীর সদস্য ফরজ আলী, জেলা কমিটির সদস্য হযরত আলী ও জেলা কমিটির সদস্য আকবর আলী।

Leave a Reply