ট্রেনে কাটা পড়ে ও পিকআপের ধাক্কায় নারীসহ নিহত ২

15/02/2018 2:06 am0 commentsViews: 17

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত হয়েছেন। তার নাম সেলিনা বেগম (৪৫)। তিনি নগরীর রায়পাড়া বস্তির বেলাল হোসেনের স্ত্রী। বেলাল হোসেন রেলক্রসিংয়ের গেটম্যান হিসেবে অস্থায়ী চাকরি করেন।
রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল এ তথ্য জানিয়েছেন। ওসি বলেন, গত মঙ্গলবার রাত ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি শাটল ট্রেন রাজশাহী আসছিল। এ সময় রেললাইন পার হতে গিয়ে রায়পাড়া এলাকায় ওই ট্রেনটির নিচে কাটা পড়েন সেলিনা।
এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি সাঈদ ইকবাল।
এদিকে গোদাগাড়ী প্রতিনিধি জানান, উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক নসিমন চালক নিহত হয়েছেন। তার নাম বকুল হোসেন (৪০)। গোদাগাড়ীর হঠাৎপাড়া গ্রামের মৃত ময়েজ আলীর ছেলে তিনি। গতকাল বুধবার বিকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার সারেংপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে গোদাগাড়ী থানার পরিদর্শক আলতাফ হোসেন জানান, বিকালে এসএ পরিহনের একটি পিকআপ ভ্যান বকুলের নসিমনকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
তিনি জানান, দুর্ঘটনার পর পিকআপ ভ্যান ও নসিমন জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply