প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে মহানগর আ’লীগের সমাবেশ আজ

13/02/2018 2:06 am0 commentsViews: 9

স্টাফ রিপোর্টার: আগামী ২২ ফেব্র্বয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে আজ বেলা ৩ টায় সাহেববাজার জিরো পয়েন্টে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এক সমাবেশ অনুষ্ঠিত হবে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভাষণ দিবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।
সমাবেশে রাজশাহী মহানগর আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও মহানগর আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়র্বজ্জামান লিটন এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: ডাবলু সরকার।
মহানগর ছাত্রলীগ
প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লৰ্যে বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে গতকাল সোমবার এক প্রস্তুতি সভা সকাল ১১ টায় রাজশাহী কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, যুগ্ম সম্পাদক নওশেদ উদ্দিন সুজন। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সভাপতি রকি কুমার ঘোষ। সভা পরিচালনা করেন বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগর কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ ও এর অন্তর্ভুক্ত সকল কলেজ, থানা ও ওয়ার্ড শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, নাটোর জেলা, পাবনা জেলা, চাপাইনবাবগঞ্জ জেলা, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও র্বয়েট ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ রাজশাহী বিভাগের উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

Leave a Reply