প্রধানমন্ত্রীর আগমনে রাজশাহী সাজাবে জেলা পরিষদ

12/02/2018 2:07 am0 commentsViews: 68

স্টাফ রিপোর্টার: আগামী ২২ ফেব্র্বয়ারি রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই আগমন ঘিরে পুরো রাজশাহী জেলাকে সাজিয়ে তুলবে জেলা পরিষদ। প্রধানমন্ত্রীর আগমন উপলৰে জেলা পরিষদের প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত হয়েছে।
গতকাল রোববার জেলা পরিষদ চেয়ারম্যানের দপ্তরে এই সভা অনুষ্ঠিত হয়। পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার সভায় সভাপতিত্ব করেন। এ সময় তিনি বলেন, উন্নয়নের বার্তা আর আগামী নির্বাচনের দিকনির্দেশনা নিয়ে রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী। তাকে স্বাগত জানাতে রাজশাহীকে সাজিয়ে তোলা হবে।
সভায় জানানো হয়, রাজশাহী নগরী ও জেলার বিভিন্ন সড়কের গুর্বত্বপূর্ণ স্থানে প্রয়োজনীয় সংখ্যক তোরণ নির্মাণ করবে জেলা পরিষদ। এছাড়া আওয়ামী লীগ সরকারের ৯ বছরে জেলা পরিষদ যেসব উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছে তার সচিত্র ব্যানার-ফেস্টুন সাঁটানো হবে বিভিন্ন স্থানে। এর ফলে সাধারণ মানুষ রাজশাহীর উন্নয়নের চিত্র দেখতে পাবেন।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. দেওয়ান মো. শাহরিয়ার ফিরোজ সভা সঞ্চালনা করেন।
সভায় পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম, প্যানেল চেয়ারম্যান-৩ নারগিস আক্তার, সদস্য আবদুস সালাম, গোলাম মোস্তফা, এমদাদুল হক, মোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ফিরোজ, আবুল ফজল প্রামানিক, আবদুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, আবু জাফর মাস্টার, আসাদুজ্জামান মাসুদ, আজিবর রহমান, নূর মোহাম্মদ তুফান, সংরৰিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী ও শিউলী রানা সাহা উপস্থিত ছিলেন।

Leave a Reply