খালেদা জিয়ার কারাদ- জেলা ও মহানগর বিএনপির বিৰোভ প্রতিবাদ সমাবেশ

10/02/2018 1:04 am0 commentsViews: 49

স্টাফ রিপোর্টার: বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার কারাদ-ের প্রতিবাদে বিৰোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি। গতকাল শুক্রবার জুমার নামাযের পর বিৰোভ মিছিল বের করে মহানগর বিএনপি। বিকালে বিৰোভ মিছিল করে জেলা বিএনপি।
বিৰোভ মিছিল শেষে নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করেন মহানগর বিএনপির নেতাকর্মীরা। এ সময় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক বুলবুল, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন প্রমুখ বক্তব্য দেন।
সমাবেশ চলাকালে পুলিশ নেতাকর্মীদের দুই দিক থেকে ঘিরে রাখে। এর আগে একই জায়গায় সমাবেশ করে মহানগর যুবদল। তখনও পুলিশ তাদের ঘিরে রাখে। এসব সমাবেশ থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার কারাদ-ের আদেশ প্রত্যাখান করে তার দ্রম্নত মুক্তি দাবি করেন।
এদিকে, জেলা বিএনপির নেতাকর্মীরা বিকালে নগরীর নিউমার্কেটের সামনে থেকে বিৰোভ মিছিল বের করেন। এতে জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু নেতৃত্ব দেন। মিছিলটি অলোকার মোড়ে গিয়ে শেষ হয়। মিছিলে জেলা বিএনপির সহ-সভাপতি নজরম্নল ইসলাম মন্ডল, যুগ্ম-সম্পাদক ডিএম জিয়া, রায়হানুল আলম রায়হান, সাংগঠনিক সম্পাদক গোলাম মোসৱফা মামুন প্রমুখ অংশ নেন।

Leave a Reply