খালেদার শাস্তির দাবিতে নগরীজুড়ে পোস্টারিং

08/02/2018 2:08 am0 commentsViews: 73

স্টাফ রিপোর্টার: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার চূড়ান্ত রায় ঘোষণা করা হবে আজ বৃহস্পতিবার। এ রায়ের আগে মামলার আসামি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ শাস্তির দাবিতে রাজশাহী শহরের বিভিন্ন গুর্বত্বপূর্ণ এলাকার দেয়ালে দেয়ালে পোস্টারিং করা হয়েছে।
গতকাল বুধবার সকাল থেকে দেয়ালে সাঁটানো এসব পোস্টার দেখা যাচ্ছে। তবে কারা এসব পোস্টার তৈরি করেছেন বা সাঁটিয়েছেন তার কোনো বিবরণ ওই পোস্টারে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, গত মঙ্গলবার গভীর রাতে পোস্টারগুলো দেয়ালে সাঁটানো হয়েছে।
পোস্টারে লেখা হয়েছে- ‘এতিমের টাকা আত্মসাতকারী খালেদা জিয়ার সর্বোচ্চ শাস্তি চাই’। বিএনপির মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ৰমতায় থাকলেও খোদ নগর ভবনের সীমানা প্রাচীরেও রয়েছে খালেদা জিয়া বিরোধী এই পোস্টার। এছাড়া নগরীর সাহেববাজার, গণকপাড়া, উপশহরসহ বিভিন্ন গুর্বত্বপূর্ণ সড়ক ও সংযোগ সড়কে এসব পোস্টার দেখা গেছে।
পোস্টারে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার রায় ঘোষণার কথা উলেৱখ করে তার সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়েছে। এতে এতিম তহবিলের অনিয়ম, মামলার সংৰিপ্ত বিবরণ ও এতিমখানার অস্তিত্ব নেই বলে উলেৱখ করা হয়েছে। প্রচ্ছ্বদে খালেদা জিয়ার ব্যঙ্গ কার্টুনও ব্যবহার করা হয়েছে।
নগরীর গ্রেটার রোড এলাকার বাসিন্দা আব্বাস উদ্দিন বলেন, গতকাল সকাল থেকে তারা এসব পোস্টার দেখতে পান। তাই কারা পোস্টারিং করেছে কিছু জানা নেই। নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানিয়েছেন, পোস্টারিংয়ের বিষয়টি তাদেরও জানা নেই।

Leave a Reply