স্টাফ রিপোর্টার: নগরীর কাঁটাখালি থানার হরিয়াণ মধ্যচর এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশের একজন এএসআই ও কন্সটেবলকে পিটিয়ে গ্রেপ্তারকৃত তিন মাদকব্যবসায়ী ও বিপুল পরিমান ফেন্সিডিল ছিনিয়ে নিয়েছে মাদক সি-িকেট। আহতদেরকে গুর্বতর জখম অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ডিবি পুলিশের এএসআই মাহাবুব ও কন্সটেবল সুজন।
আরএমপি’র পুলিশ কমিশনারের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বলেন, গতকাল গোয়েন্দা পুলিশের ৫ সদস্যর একটি টিম কাঁটাখালি থানার হরিয়াণ মধ্যচর এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। সেখানে একটি বাড়ি থেকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করে তারা। এরমধ্যে একজন নারী মাদক ব্যবসায়ী ছিল। এ সময় অর্ধ-শতাধিক মাদক ব্যবসায়ী সংঘবদ্ধ হয়ে এএসআই মাহাবুব ও কন্সটেবল সুজনকে লাঠিপেটা করে মাথাসহ সারা শরীর গুর্বতর ফোলা জখম করে। এছাড়াও আসামী ও আটককৃত ফেন্সিডিল ছিনিয়ে নেয়।
রামেক হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক বলেন, আহতদের বিষয়ে এই মুহুর্তে কিছু বলা যাচ্ছে না, তাদের চিকিৎসা চলছে। এ ব্যাপারে মামলা হবে বলেও জানান তিনি।