স্টাফ রিপোর্টার: একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলা করি, শক্তিশালী নারী সংগঠন ও নারী আন্দোলন গড়ে তুলি”-এই শেৱাগানকে সামনে রেখে বাংলাদেশ মহিলা পরিষদ রাজশাহী জেলা শাখা রোববার বিকাল ৪ টায় আলুপট্টি মুক্তিযুদ্ধ পাঠাগারে সাংগঠনিক পৰ সমাপণী উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য কল্পনা রায়।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক অঞ্জনা সরকার। তিনি মহিলা পরিষদের বর্তমান সময় কালে“কর্মীদের দৰতা বৃদ্ধিতে আত্নউন্নয়নের বিকল্প নেই” এই বিষয়টিতে অধিক গুর্বত্ব দিয়ে আলোচনা করেন।
সংগঠনের সংশোধিত ঘোষণাপত্র ও গঠনতন্ত্র নিয়ে আলোচনা করেন এবং সাংগঠনিক পৰের কর্ম পরিকল্পনা অনূযায়ী কি কি কার্যক্রম সম্পাদিত হয়েছে তা কর্মীদের মাঝে তুলে ধরেন। অন্যান্যদের মাঝে আলোচনা করেন, সহ- সভাপতি সাহানাজ বেগম, সহ সাধারণ সম্পাদক নিলুফার আহমেদ, প্রশিৰন গবেষণা ও পাঠাগার সম্পাদক সেলিনা বানু প্রমূখ।
সভাশেষে সভাপতি সকলকে সাংগঠনিক পৰ সুষ্ঠুভাবে পালন করার জন্য উপসি’ত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন। নতুন সদস্য হয়েছে ৩৩ জন এবং নবায়ন হয়েছে ২৫ জন। সাংগঠনিক পৰ সমাপণী এক আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সাংগঠনিক সম্পাদক আলেমা খাতুন।
এ অনুষ্ঠানে গান পরিবেশন করেন সদস্য কৃষ্ণা মন্ডল, দোলন সরকার, নিশা রাণী সাহা। আবৃত্তি করেন, বড়গাছী কমিটির সাধারণ সম্পাদক রহিমা বেগম, কার্যকারী কমিটির সদস্য মনিরা রহমান মিঠি।