মতিহারে যুবতীর লাশ উদ্ধার

14/01/2018 2:06 am0 commentsViews: 156

স্টাফ রিপোর্টার: মতিহার থানার ডাঁশমারী পূর্বপাড়ার একটি বাড়ি থেকে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শনিবার বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মৃত যুবতী উক্ত এলাকার মৃত নেকবর ড্রাইভারের মেয়ে রিতু (১৯)। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, তিনি মাদকাসক্ত ছিলেন, আর এ কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। লাশটি ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গতকাল বেলা ১১টার দিকে মৃত রিতুর ভাই হাসান প্রতিবেশীর একটি বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রিতুকে মৃত ঘোষণা করেন। পরে মতিহার থানা পুলিশে খবর দেয়া হলে পুলিশ লাশটি সুরতহাল রিপোর্ট তৈরি করে রামেক হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন। ময়না তদন্ত শেষে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ওসি আরো বলেন, সুরতহাল রিপোর্টে ধর্ষণের কোন আলামত পুলিশ পায়নি।
তিনি পরিবার ও এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে বলেন, সে বিভিন্ন জায়গায় নৃত্য প্রদর্শন করতেন এবং বিভিন্ন ধরনের মাদক সেবন করতেন। গত তিনদিন আগে তিনি বাড়ি থেকে বের হন এবং গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ। তাঁর ধারণা, অতিরিক্ত মাদক সেবনের কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে আসলে সঠিকভাবে বলা যাবে বলেও জানান তিনি।

Leave a Reply