অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা/ পাবনা মেডিকেল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

13/01/2018 1:04 am0 commentsViews: 4

পাবনা প্রতিনিধি: পাবনায় ছাত্রলীগের দুই গ্রম্নপের সংঘর্ষে অনৱত ১০ আহত হয়েছেন। উদ্ভুত পরিসি’তিতে কর্তৃ-পৰ পাবনা মেডিকেল কলেজ অনি-র্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন। আধিপত্য বিসৱার এবং সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে ছাত্রলীগের দু পৰের মধ্যে এই সংঘর্ষ হয়। একই সঙ্গে শুক্রবার বেলা ২টার মধ্যে ছাত্র-ছাত্রীদের হোস্টেল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে।
পুলিশ ও কলেজ কতৃপৰ জানায়, কলেজের আধিপত্য বিসৱার ও কলেজে ভর্তি নতুন শিৰার্থীদের বরণ করা নিয়ে পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহাফুজ নয়ন ও সাধারণ সম্পাদক অদ্বিতীয় দে গ্রম্নপের মধ্যে কয়েক দিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে দুই গ্রম্নপের সমর্থকদের মধ্যে দুই দফা সংঘর্ষে মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মীমসহ ১০ জন আহত হন। আহত-দের পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাবনা সদর থানার অফিসার ইনচার্স আব্দুর রাজ্জাক জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিসি’তি নিয়ন্ত্রণে আনে। কলেজ ক্যাম্পাসে অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে পাবনা মেডিকেল কলেজের অধ্যৰ ডা. রিয়াজুল হক রেজা জানান, উদ্ভুত পরিসি’তিতে অনির্দিষ্ট কালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করে শিৰার্থীদের হল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Reply