নগরীতে ফেরি করে মুঠোফোন বিক্রি করছেন কোরিয়ান নারী!

13/01/2018 2:06 am0 commentsViews: 93

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে বিদেশি কোরিয়ার এক নারীকে ফেরি করে স্যামসাং ব্র্যান্ডের মুঠোফোন বিক্রি করতে দেখে গেছে। গতকাল শুক্রবার বিকেলে নগরীর কোর্ট স্টেশন মোড়ে একটি ব্যাগে করে বেশ কয়েকটি মুঠোফোন বিক্রি করতে দেখা গেছে তাকে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিদেশি ওই নারীকে কালো রংয়ের একটি ব্যগে স্যামসাং ব্রা্যন্ডের বেশ কিছু মুঠোফোন নিয়ে ফেরি করে বিক্রি করছিলেন। স্যামসাং ব্র্যান্ডের মুঠোফোনগুলোর দাম কম হওয়ায় অনেকেই তা কেনেন। তবে এসব মোবাইল স্যামসাং ব্র্যান্ডের আসল না নকল তা যাচাই করা সম্ভব হয়নি।
কোর্ট স্টেশন এলাকার বাসিন্দা আরিফুল ইসলাম জানান, তিনি কোর্ট স্টেশন মোড়ে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন। হটাৎ এক বিদেশি নারী এসে ব্যাগ থেকে স্যামসাং ব্র্যান্ডের মোবাইল সেট বের করে কিনবেন কিনা জানতে চান। এরপর ওই নারী স্যামসাং ব্র্যান্ডের মোবাইল ফোনের বিভিন্ন মডেল দেখান। সেখান থেকে তিনি স্যামসাং এসএইট মডেলের একটি মুঠোফোন পছন্দ করেন। প্রথমে ওই নারী ১০ হাজার টাকা দাম চান। পরে ৫ হাজার টাকায় ফোনটি বিক্রি করে দেন।
তিনি বলেন, মুঠোফোনের কাগজপত্র দিতে পারেননি ওই নারী। শুধু চার্জার দিয়েছেন। তবে মোবাইলটি স্যামসাং ব্র্যান্ডের আসন না নকল তা বোঝা যাচ্ছে না। ব্যবহার করার পরে বোঝা যাবে মোবাইলটি ভালো না খারাপ। ইমন হাসান নামের আরেক যুবক জানান, কোর্ট স্টেশন মোড়ে কিছুৰণ মোবাইল বিক্রি করার পর ওই বিদেশী নারী চলে যান। অনেকেই তার নাম জিজ্ঞাসা করার চেষ্টা করলেও তিনি তা জানাননি।
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান হাফিজ জানান, স্থানীয়দের কাছে তিনি শুনেছেন যে একজন বিদেশী নারী ফেরি করে মোবাইল বিক্রি করছেন। তবে কোনো বৈধ কাগজপত্র দিচ্ছেন না। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, তবে কাউকে পাওয়া যায়নি।

Leave a Reply