স্পোর্টস ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় পর্যায়ের খেলায় পাবনা জেলা চ্যাম্পিয়ন হয়েছে।
গতকাল জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় পাবনা ২-১ গোলে স্বাগতিক রাজশাহী জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ নুর উর রহমান চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন।
তিনি বলেন রাজশাহী খেলাধুলায় সব সময় এগিয়ে থাকে। আমি চাই শিৰার্থীরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় নিয়মিত অংশগ্রহণ করবে, আর মাদককে না বলবে। প্রধানমন্ত্রী খেলাধুলার উন্নয়নের জন্য প্রানপণ চেষ্টা করে যাচ্ছে আর খেলোয়াড়দের উৎসাহিত করছে।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও অতিরিক্ত সচিব এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন মহানগর পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম ও অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান ভুইয়া।
এ সময় পাবনা জেলার জেলা প্রশাসক জসিমুদ্দিন, রাজশাহীর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক পারভেজ রায়হান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আলমগীর কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (শিৰা ও আইসিটি), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুর রশিদ, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (সদর) ইফতে খায়ের আলম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার একরামুল হক, পাবনা জেলা ক্রীড়া অফিসার আখতার্বজ্জামান র্বমি, রাজশাহী জেলা ক্রীড়া অফিসার আ ফ মুহাম্মদ ওবায়দুল হক, জেলা ক্রীড়া সংস’ার উপসি’ত ছিলেন। খেলা পরিচালনা করেন জানে আলম, জনি ও রফিক।