ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

07/12/2017 2:05 am0 commentsViews: 10

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রমৈত্রীর ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ ছাত্রমৈত্রীর রাজশাহী জেলা ও মহানগরের নেতৃবৃন্দ। গতকাল বুধবার সকালে তারা এ শ্রদ্ধা নিবেদন করেন।
কর্মসূচির শুর্বতে সকাল ১০টায় সাম্প্রদায়িকতা ও মৌলবাদ বিরোধী আন্দোলনে শহীদ রাজশাহী মেডিকেল কলেজের তৎকালীন ছাত্রনেতা জামিল আক্তার রতনের বেদীতে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী জেলা ও মহানগর ছাত্রমৈত্রীর নেতৃবৃন্দ। পরে সকাল ১১টায় ছাত্রলীগের হাতে নিহত শহীদ রেজওয়ানুল ইসলাম চৌধুরী সানীর বেদীতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এরপর সবশেষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রশিবিরের হাতে নিহত শহীদ জুবায়ের চৌধুরী রিমু ও দেবাশিষ ভট্টাচার্য র্বপমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে শের-ই বাংলা ফজলুল হক হলের সামনে শহীদ রিমুর স্মৃতিফলকে তারা শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণ শেষে ছাত্রমৈত্রী সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা।
সভায় ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে আগামী ৮ ডিসেম্বর শুক্রবার বিকেলে ছাত্রমৈত্রী জেলা ও মহানগর কমিটির উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান, বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা।
শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী মহানগর সভাপতি এ.এইচ.এম জুয়েল, রাজশাহী জেলা আহ্বায়ক মনির্বল ইসলাম মনি, নগর সাধারণ সম্পাদক সম্রাট রায়হান, সাংগঠনিক সম্পাদক ওহিদুর রহমান ওহি, জেলার যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply