দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন

06/12/2017 2:02 am0 commentsViews: 19

………………এনামুল হক
বাগমারা থেকে বিশেষ প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আগামি ২০২১ সালের মধ্যে বাগমারার প্রতিটি গ্রামে প্রবেশের প্রধান রাসৱাগুলোও হেরিং বন্ড ও পাকাকরণ করে গ্রাম পর্যায়ে যোগাযোগ ব্যবস’ার উন্নয়ন করা হবে। কারণ গ্রাম পর্যায়ে যোগাযোগ ব্যবস’ার উন্নয়ন ছাড়া কৃষির উন্নয়ন সম্ভব নয়। তাই সবার আগে গ্রাম পর্যায়ে যোগাযোগ ব্যবস’ার উন্নয়ন করে এ উপজেলায় কৃষিতে বিপস্ন্লব ঘটানো হবে।
মঙ্গলবার বিকেলে বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের করখ- মহিরের মোড় থেকে খাজুর গ্রামের মামুনের বাড়ি পর্যনৱ রাসৱার হেরিংবন্ড কাজের উদ্বোধন উপলৰে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে আগামি নির্বাচনে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
এর আগে প্রধান অতিথি গোবিন্দ-পাড়া ইউনিয়নের হাটদামনাশ ও গোবিন্দপাড়া জিলস্নুর মোড়ে ইউনিয়ন ভিত্তিক আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন। এছাড়া সন্ধ্যায় অনুষ্ঠানের প্রধান অতিথি গোবিন্দপাড়া ইউনিয়নের রামপুর পাথার, বাকশৈইল ও রুহিয়া গ্রামের ১১৪ বাড়িতে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনও ঘোষনা করেন।
গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মাস্টার আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু ও উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন প্রামানিক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক আব্দুস সামাদ, ইউপি চেয়ারম্যান অধ্যৰ আজাহারুল হক, ইউপি চেয়ারম্যান বিজন সরকার, ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরম্নজ প্রমুখ।

Leave a Reply