বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় প্রান্ত (১৭) নামে এক কিশোরকে হত্যার পর ভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পাকা ইউনিয়নের সালাইনগর গ্রামের রাস্তার পাশ থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ পুলিশ উদ্ধার করেছে। নিহত প্রান্ত রাজশাহীর বাঘা উপজেলার বেড়েরবাড়ি সরদারপাড়া গ্রামের জিয়া সরদারের ছেলে।
নিহত কিশোর পরিবারের বরাত দিয়ে বাগাতিপাড়া থানার উপপরিদর্শক (এসআই) প্রশান্ত চন্দ্র প্রামাণিক জানান, শনিবার সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি প্রান্ত। রাতভর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি পরিবারের লোকজন। সকালে পাশের উপজেলার বাগাতিপাড়ার সালাইনগর গ্রামের রাস্তার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে মরদেহ উদ্ধারের খবর পেয়ে পরিবারের লোকজন সেখানে গিয়ে লাশটি প্রান্তর বলে শনাক্ত করেন।
তিনি আরও জানান, নিহতের দেহে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে ভ্যানটি নিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।