চাঁপাইয়ে গাঁজাসহ ইউপি চেয়ারম্যান আটক

15/11/2017 2:04 am0 commentsViews: 13

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়েরকে গাঁজাসহ গোয়েন্দা পুলিশ আটক করেছে। সোমবার রাতে পরিষদের নিজ কৰ থেকে তাকেসহ আরো এক চৌকিদারকে আটক করা হয়। এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
সূত্রে জানা গেছে, গত ১২ অক্টোবর রাত ৭টায় বারোঘরিয়া ইউপি’র কাজিপাড়ার রবিউলের বাড়িতে গাঁজা বিক্রি করছে এ খবর পেয়ে চেয়ারম্যানের নির্দেশে চৌকিদার হাবিবুর রহমান তার বাড়িতে গিয়ে গাঁজাগুলো উদ্ধার করে তার অফিস কৰে রাখে। উদ্ধারের সময় গাঁজাবিক্রেতা রবিউল পালিয়ে যায়। বারঘরিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের জানান, গাঁজাবিক্রেতাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসার বা সংশিৱ্লষ্ট থানাকে এ বিষয়ে অবহিত করতাম।
জেলা গোয়েন্দা পুলিশের সাব-ইন্সপেক্টর গোলাম রসুল জানান, ্‌এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল সোমবার রাত প্রায় সোয়া ৯টায় বারঘরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অফিস কৰে অভিযান চালিয়ে তার টেবিলের ড্রয়ারে থাকা ৪ শ ৩০ গ্রাম গাঁজাসহ চেয়ারম্যান ও এক চৌকিদারকে আটক করা হয়।
রানিহাটি ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আ’লীগ নেতা মহসিন আলী জানান, যথাযথ কর্তৃপৰকে জানানো উচিত ছিল। এটি তার ভুল সিদ্ধান্ত। তবে একজন জনপ্রতিনিধিকে সামান্য ভুলের কারণে আটকের বিষয়টি দৃষ্টিকটু ও দুঃখজনক। তিনি আরো বলেন, আগামিকাল বুধবার (আজ) সদর উপজেলার সকল ইউপি চেয়ারম্যানকে সাথে নিয়ে এ ঘটনার বিষয়ে সাংবাদিকদের জানানো হবে।
এদিকে নবাবগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের ও তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply