বর্নাঢ্য আয়োজনে ক্লেমন টি-২০ ক্রিকেট শুরম্ন

13/11/2017 2:02 am0 commentsViews: 18

স্পোর্টস ডেস্ক: রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপেস্নক্স মাঠে বনাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গতকাল রোববার শুরম্ন হয়েছে ক্লেমন-২০ ক্রিকেটের আসর।
উদ্বোধনী দিনে বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমী ৯ উইকেটে হারায় ফ্রেন্ডস একাদশকে। টস জয়ী ফ্রেন্ডস ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৭২ রান তোলে। ৭৩ রানের টার্গেট নিয়ে বাংলা ট্যাক ব্যাট করতে নেমে ৬.২ ওভারে ১ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে।(৭৩) দলের পক্ষে সাব্বির ৩৯ ও ইমন ২০ রান করে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ। বিশেষ অতিথির বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা ক্রীড়া সংস’ার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস’ার সহ-সভাপতি মো: লিয়াকত আলী, দেশ ট্রাভেলস-এর এজিএম ওয়ালিউল হাসান, শহীদ কামারম্ন-জ্জামান বিভাগীয় স্টেডিয়ামের ভেন্যূ কো-অর্ডিনেটর সাইফুলস্নাহ খান জেম। স্বাগত বক্তব্য রাখেন ক্লেমন রাজশাহী ক্রিকেট একাডেমি মিডিয়া ও কালচারাল চেয়ারম্যান ওমর শরীফ খান রনক।
বক্তব্য শেষে উপসি’ত অতিথিবৃন্দ বেলুন উড়িয়ে উদ্বোধন ঘোষনা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লেমন রাজশাহী ক্রিকেট একাডেমির ম্যানেজার রাশেদ আরেফীন।
দেড় মাসব্যাপী এই টুর্নামেন্টে ঢাকা, চট্রগ্রাম, নোয়খালী, ফরিদপুর, সৈয়দপুর, পাবনা, বগুড়া সহ ১৮টি জেলার ৬৪টি দল অংশ গ্রহন করছে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল ট্রফি সহ নগদ ৩০ হাজার টাকা এবং রানারআপ দলকে ট্রফিসহ নগদ ২০ হাজার টাকা দেয়া হবে। এছাড়াও ২টি সেমিফাইনালের ম্যান অব দ্য ম্যাচের ট্রফি ও ম্যান অব দ্য ফাইনাল এবং ম্যান অব দ্য সিরেজের রাজশাহী-কক্সবাজার এবং রাজশাহী-কোলকাতা টিকিট প্রদান করা হবে।

Leave a Reply