বালক ও বালিকাদের বিভাগে পাবনা ও রাজশাহীর শিরোপা

03/11/2017 2:04 am0 commentsViews: 22

স্পোর্টস ডেস্ক: রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মুতি স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ বিভাগীয় পর্যায়ের প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ছাত্রদের গ্রম্নপে পাবনা জেলা ২-১ গোলে জয়পুরহাট জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের পৰে আসাদ ও কলেস্ন্লাল ১টি করে গোল করে। বিজিত দলের পৰে রিতু ১টি গোল পরিশোধ করে।
মেয়েদের গ্রম্নপে জয়পুর হাট জেলা অনুপস্থিত থাকায় কর্তৃপৰ স্বাগতিক রাজশাহীকে চ্যাম্পিয়ন ঘোষনা করেন।
পাবনার সজিব ও রাজশাহীর লাবনী সেরা খেলোয়াড় নির্বাচিত হয়। জয়পুরহাটের রিতু ও রাজশাহীর রচনা শ্রেষ্ঠ গোলদাতা নিবর্াচিত হয়।
খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করে অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সাবিক) আমিনুল ইসলাম। রাজশাহী বিভাগীয় শিৰা উপ-পরিচালক আবুল খায়ের এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার। অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিৰা অফিসার নফিসা বেগম, চাপাইনবাবগঞ্জজেলা ক্রীড়া অফিসার আখতারম্নজ্জামান রেজা তালুকদার, রাজশাহী জেলা ক্রীড়া অফিসার আ,ফ,মুহাম্মদ ওবায়দুল হক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply