বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল ও সমাপনী আজ

02/11/2017 2:02 am0 commentsViews: 11

স্পোর্টস ডেস্ক: মুক্তিযুদ্ধ স্মুতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বিভাগীয় পর্যায়ের প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টর সেমিফাইনাল খেলায় গতকাল বুধবার ছেলেদের বিভাগে জয়পুরহাট জেলা রিতুর হ্যাট্রিকের সুবাদে ৫-২ গোলে সিরাজগঞ্জ জেলাকে হারিয়ে ফাইনালে উঠে। বিজয়ী দলের লৰন ২টি ও রিতু ৩টি গোলে করে। বিজিত দলের পৰে রামিম ২টি গোল পরিশোধ করে।
অন্য সেমিফাইনালে পাবনা জেলা ৪-১ গোলে নঁওগা জেলাকে হারিয়ে ফাইনালে উঠে। বিজয়ী দলের পৰে পল্লল,সজিব,সুমন ও শিহাব ১টি করে গোল করে। বিজিত দলের পৰে ইজিকেল ১টি গোল পরিশোধ করে।
এদিকে, মেয়েদের বিভাগে স্বাগতিক রাজশাহী জেলা ৬-০ গোলে সিরাজগঞ্জ জেলাকে হারিয়ে ফাইনালে উঠে। বিজয়ী দলের পৰে সুমাইয়া ১টি,অর্চনা ১টি,বিপাশা ২টি ও রচনা ২টি গোল করে। দিনের অন্য সেমিতে জয়পুর হাট জেলা ৩-১ গোলে নঁওগা জেলাকে হারিয়ে ফাইনালে উঠে। বিজয়ী দলের পৰে সুমি, হিরা ও সালমা ১টি করে গোল করে। বিজিত দলের পৰে জান্নাতুল ১টি গোল পরিশোধ করে।
আজ বৃহস্পতিবার ছেলেদের ফাইনালে জয়পুরহাট ও পাবনা, মেয়েদের ফাইনালে স্বাগতিক রাজশাহী ও জয়পুরহাট জেলা অংশ নেবে। ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার প্রদান করা হবে।

Leave a Reply