বিইওএল-এর বাবুর্চী সম্মেলনের প্রশ্নোত্তর পর্ব

13/10/2017 1:03 am0 commentsViews: 8

প্রেস বিজ্ঞপ্তি: বিইওএল আয়োজিত বাবুর্চী সম্মেলনের প্রশ্নোত্তর পর্বে অংশ নেন রন্ধনশিল্পী কল্পনা রহমান, শেফ মামুন, শেফ তারেকসহ বিইওএল-এর কর্মকর্তাবৃন্দ। বিশেষ বক্তব্য রাখেন বিইওএল-এর হেড অব সেলস্‌ এন্ড ডিস্ট্রিবিউশন সুভাষ চন্দ্র সরকার।
দেশের ১ নম্বর ভোজ্যতেলের ব্র্যান্ড রূপচাঁদা উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বিইওএল) এর এবারের আয়োজনটি ছিল শুধু চাল নিয়ে। বিইওএল বিগত ২৫ বছর ধরে দেশের ভোজ্যতেলের বাজারে রূপচাঁদা, ফরচুন, মিজান, কিংস ও ভিওলা ব্র্যান্ডের তেল বাজারজাত করে আসছে। সিংগাপুরের উইলমার ইন্টারন্যাশনাল ও ভারতের আদানী গ্রম্নপের যৌথ উদ্যোগের এই কোম্পানিটি তেলের পাশাপাশি রূপচাঁদা ব্র্যান্ডের চিনিগুঁড়া চাল ও ফরচুন ব্র্যান্ডের বাসমতি চাল বাজারজাত করে। কঠোর মান নিয়ন্ত্রণের কারণে এই বিইওএল-এর চাল, তেলের ব্র্যান্ডগুলোর মতই প্রসিদ্ধ লাভ করেছে।
সম্প্রতি বিইওএল গুলশানের স্পেকট্রা কনভেনশন সেন্টারে প্রসিদ্ধ বাবুর্চীদের নিয়ে একটি সম্মেলন আয়োজন করে। এখানে বাবুর্চীদের জন্য রূপচাঁদা চিনিগুঁড়া চালের নতুন ৩টি প্যাক সাইজ উন্মোচন করা হয়। রূপচাঁদা চিনিগুঁড়া চাল এখন থেকে ১ কেজি, ২ কেজি ও ৫ কেজির কনজ্যুমার প্যাকের পাশাপাশি ১০ কেজি, ২০ কেজি ও ৫০ কেজির জুট ব্যাগে পাওয়া যাবে, যা দামে সাশ্রয়ী কিনৱু মানে একই।
বিইওএল-এর জেনারেল ম্যানেজার ইনাম আহমেদ আশা ব্যক্ত করেন, সাশ্রয়ী প্যাকের কারণে দেশের সেরা চিনিগুঁড়া চাল রূপচাঁদা এবং আদানী উইলমার লিমিটেড থেকে আমদানীকৃত বাসমতি চাল ফরচুন এবার বিয়ে, রেস্টুরেন্ট ব্যবসা, ক্যাটারিং, পিকনিক-সহ অন্যান্য বাণিজ্যিক কাজে ব্যবহার করা সহজ হবে।
বিইওএল-এর সিনিয়র ম্যানেজার- বিজনেস ডেভেলপমেন্ট সমিত কুমার সরকার ও মার্কেটিং ম্যানেজার ফয়সাল মাহমুদ রূপচাঁদা চিনিগুঁড়া চাল ও ফরচুন বাসমতি চালের গুণাগুণ তুলে ধরেন। পাশাপাশি চালের সরবরাহ, বাজারে সহজলভ্যতা ও চাল অর্ডার দেয়ার ওয়ানস্টপ সার্ভিসের বিষয়গুলো নিশ্চিত করেন বিইওএল-এর হেড অব সেলস্‌ এন্ড ডিস্ট্রিবিউশন জনাব সুভাস চন্দ্র সরকার।
র‌্যাফেল ড্র আর সিলভী ও মোলস্না বাবুর সংগীত পরিবেশনায় কেটে যায় উপভোগ্য সন্ধ্যাটি।

Leave a Reply