৪২ লাখ টাকার চেক বিতরণ রাজশাহী জেলা পরিষদের

12/10/2017 1:06 am0 commentsViews: 28

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীসহ বিভিন্ন উপজেলার শিৰা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের ৪২ লাখ টাকার চেক বিতরণ করেছে জেলা পরিষদ। গতকাল বুধবার দুপুরে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের দপ্তরে আনুষ্ঠানিকভাবে প্রকল্প সভাপতিদের হাতে এসব চেক তুলে দেয়া হয়। ২০১৬-১৭ অর্থবছরে এডিপির বরাদ্দ থেকে এই ৫৮টি উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হয়েছিল।
প্রকল্পগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন মসজিদ, মন্দির, ঈদগাহ, শ্মশান, মাদ্রাসা, স্কুল ও কলেজের অবকাঠামোগত উন্নয়ন। প্রথম কিস্তিতে দেয়া টাকার কাজ শেষে এই ৫৮ প্রতিষ্ঠানকে দ্বিতীয় কিস্তির টাকা দেয়া হবে। জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এ সময় তিনি বলেন, তিনি জেলার কোনো ধর্মীয় প্রতিষ্ঠানকে অসম্পূর্ণ এবং অরৰিত রাখবেন না। আগামী দুই মাসের মধ্যে তিনি প্রায় ২০০ ধর্মীয় প্রতিষ্ঠানে বরাদ্দ দেবেন। এ উন্নয়ন শুধু আওয়ামী লীগ ৰমতায় থাকলেই হয়। তাই আসছে নির্বাচনেও তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. দেওয়ান মো. শাহরিয়ার ফিরোজ। এছাড়া বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদর্বজ্জামান রবু মিয়া, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ তুফান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা।
চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস আক্তার, সদস্য আবদুর রশিদ, আবদুস সালাম, আসাদুজ্জামান মাসুদ, মোফাজ্জল হোসেন, আবুল ফজল প্রামানিক, এমদাদুল হক, গোলাম মোস্তফা, মাহমুদুর রহমান রেজা, আবু জাফর মাস্টার, আবদুল মান্নান ফিরোজ, আজিবর রহমান, সংরৰিত নারী ওয়ার্ডের সদস্য শিউলী রাণী সাহা ও রাবিয়া খাতুন সীমা উপস্থিত ছিলেন।

Leave a Reply