রাবি উপাচার্যের সঙ্গে সোনালী সংবাদ সম্পাদকের সাৰাৎ

10/10/2017 1:06 am0 commentsViews: 82

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুস সোবহানের সঙ্গে সৌজন্য সাৰাৎ ও মতবিনিময় করেছেন দৈনিক সোনালী সংবাদের সম্পাদক আলহাজ্ব মো. লিয়াকত আলী। গতকাল সোমবার সন্ধ্যায় উপাচার্যের বাসভবনের কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।
সাৰাতকালে বিশ্ববিদ্যালয়ের শিৰা, গবেষণা, নিরাপত্তা ব্যবস্থাসহ সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। উত্তরবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপিঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে গণমাধ্যম প্রতিষ্ঠান ও সংবাদ কর্মীদের যথাযথ ভূমিকা পালনের আহ্বান জানান উপাচার্য। বিশ্ববিদ্যালয়ের শিৰা, গবেষণা ও উন্নয়ন কর্মকা- বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রচারের মাধ্যমে শিৰক, শিৰার্থী ও গবেষকদের মধ্যে ইতিবাচক মনোভাব সৃষ্টির সুযোগ রয়েছে বলে উলেৱখ করেন অধ্যাপক আব্দুস সোবহান।
রাজশাহী অঞ্চলের মানুষের দীর্ঘ দিনের পরিচিত গণমাধ্যম হিসেবে সোনালী সংবাদ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে ইতিবাচক ভূমিকা পালনে সচেষ্ট রয়েছে বলে জানান আলহাজ্ব মো. লিয়াকত আলী। একই সঙ্গে সামনের দিনে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে গণমাধ্যম হিসেবে সোনালী সংবাদ আরও বেশি দায়িত্বশীল ভূমিকা পালন করবে বলে উপাচার্যকে আশ্বস্ত করেন তিনি। সাৰাৎ ও মতবিনিময়কালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার ও রাবি সাংবাদিক সমিতির সভাপতি হাসান আদিব।

Leave a Reply