প্রিমিয়ার ও ১ম বিভাগ ফুটবল লীগের বর্ণাঢ্য উদ্বোধন/ এ্যালাইড ক্লাবের উড়নৱ সূচনা

07/10/2017 1:04 am0 commentsViews: 18

স্পোর্টস ডেস্ক: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গতকাল শুক্রবার থেকে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে মার্কেন্টাইল ব্যাংক রাজশাহী প্রিমিয়ার ডিভিশন ও ১ম বিভাগ ফুটবল লীগ শুরম্ন হয়েছে।
উদ্বোধনী দিনের একমাত্র খেলায় গতবারের চ্যাম্পিয়ন এ্যালাইড ক্লাব ৫-১ গোলে আলিফ-লাম-মিম সংঘকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে বিজয়ী দল ২-০ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পৰে সাগর ও স্কাই ২টি করে এবং শরিফুল ১টি গোল করেন। বিজিত দলের ফারম্নক হোসেন ১টি গোল পরিশোধ করেন। এ্যালাইডের শরি-ফুল ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। তার হাতে পুরস্কার তুলে দেন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ডাবলু সরকার।
প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে অনুষ্ঠানিকভাবে লীগের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস’ার সভাপতি হেলাল মাহমুদ শরীফ, আরএম পি’র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার(সদর) ইফতে-খায়ের আলম, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট আব্দুল মতিন।
এ সময় অন্যান্যের মধ্যে জেলা ক্রীড়া সংস’ার সহ-সভাপতি মাহ-ফুজুল আলম লোটন, সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, যুগ্ম-সম্পাদক খায়রম্নল আলম ফরহাদ, জেলা ফুটবল অ্যাসো-সিশেনের সাধারণ সম্পাদক নাজমির আহমেদ আমান, সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক আলী আফতাব তপনসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপসি’ত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে রিমঝিম সাং-স্কৃতিক গোষ্ঠী মনোরম ডিসপেস্ন পরিবেশন করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আক্তার হোসেন। সহকারী ছিলেন জানে আলম, রেজা ও বুলু। উদ্বোধনী অনুষ্ঠান উপস’াপনা ও খেলার ধারাভাষ্য দেন আব্দুর রোকন মাসুম, শিরাজী ফেরদৌস ইমন, জহুরম্নল ইসলাম জহুর ও মোয়াজ্জেম হোসেন।
এদিকে, প্রিমিয়ার ডিভিশন ও ১ম বিভাগ ফুটবল লীগ শুরম্ন করায় ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির পৰ থেকে জেলা ফুটবল অ্যাসো-সিয়েশনের সভাপতিকে অভি-নন্দন ও ধন্যবাদ জানানো হয়।
আজকের খেলা
শিরোইল-হেলেনাবাদ কলোনী (২.৩০),আবাহনী-বরেন্দ্র (৩.৪৫)।

Leave a Reply