সংযোগন হলো খেলাধুলার নতুন মাত্রা/ নগরীতে রয়েল বিলিয়ার্ড ক্যাফে’র যাত্রা শুরম্ন

07/10/2017 1:04 am0 commentsViews: 23

স্পোর্টস ডেস্ক: গতকাল রাজশাহী নগরীর পদ্মারপাড়ে যাত্রা শুরম্ন করলো রয়েল বিলিয়ার্ড ক্যাফে’র। ফিতা কেঁটে রেস্টুরেন্ট ও গেম জোনটির উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রম্নজ্জামান লিটন।
উদ্বোধন অনুষ্ঠানে আরো উপসি’ত ছিলেন মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল হামিদ সরকার টেকন, স্বেচচ্ছাসেবক লীগের মহানগর সভাপতি জেডু সরকার, রেস্টুরেন্টির স্বত্ত্বাধিকার এস.এম মনিরম্নজ্জামান পলাশ ও রায়হান আলী সোহেলসহ অন্যান্য অতিথিবৃন্দ।
প্রধান অতিথি খায়রম্নজ্জামান লিটন রেস্টুরেন্ট ও গেমজোনটি সম্পর্কে বলেন, বিলম্বে হলেও রাজশাহী শহরে চালু হলো খেলাধুলার নতুন সংযোজন বিলিয়ার্ড বোর্ড। একই ভবনের ছাদের নিচে খাবারের ব্যবস’া, খেলাধুলা, বিনোদন ও শিশুদের ছোট্ট পরিসরে বিনোদনের আয়োজন। এটা চমৎকার একটা উদ্যোগ বলেও জানালেন তিনি।
তিনি আরো বললেন, রাজশাহী মহানগরীর পরিবেশ বান্ধব বিনো-দনের একমাত্র জায়গা হলো পদ্মার পাড়। এখানে ১২ থেকে ১৪ কি:মি: এলাকাজুড়ে চোঁখ ধাঁধানো স’াপনা তৈরি করে যেকোন বিনোদন কেন্দ্র করা সম্ভব। যেটা গুরম্নত্বপূর্ণ একটি পর্যটন এলাকাও হতে পারে। লিটন আরো বললেন, এখানে অদূর ভবিয্যতে নানা ধাঁচের নাগরিক সেবা বৃদ্ধিকল্পে স’াপনা তৈরি করা প্রয়োজন। রেস্টুরেন্টটির মালিক জানালেন, ভবনটির নিচতলাতে ব্যবস’া করা হয়েছে ফাস্টফুট ও চাইনিজ রেস্টুরেন্ট ও শিশুদের জন্য কিডস জোন, তৃতীয় তলাতে রয়েছে রয়েল ভিআইপি ক্লাব ও মিনি কনফারেন্স রম্নম, চতুর্থ তলাতে রয়েছে রয়েল জেনারেল ক্লাব।

Leave a Reply