জনসভায় রাজশাহীবাসীকে নতুন দিকনির্দেশনা দিবেন প্রধানমন্ত্রী

14/09/2017 1:08 am0 commentsViews: 87

স্টাফ রিপোর্টার: পবার হরিয়ানে রাজশাহী চিনিকল মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় রাজশাহীর মানুষ নতুন দিকনির্দেশনা পাবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক।
আজ বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রীর এই জনসভা উপলৰে গতকাল বুধবার দলের পৰ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নানক এ কথা বলেন।
রাজশাহী নগরীর একটি রেস্তোরাঁয় আয়োজিত ওই সংবাদ সম্মেলন নানক বলেন, ‘আগামীকাল (আজ) প্রধানমন্ত্রী রাজশাহীর জনসভায় আসবেন। সেই জনসভা এই রাজশাহী বিভাগকে কেন্দ্র করেই। রাজশাহীকে ঘিরে তিনি কী ভাবছেন, কী পরিকল্পনা, কী স্বপ্ন তা জনসভায় তুলে ধরবেন প্রধানমন্ত্রী।’
জাহাঙ্গীর কবির বলেন, ‘প্রধানমন্ত্রীর এই জনসভাকে কেন্দ্র করে রাজশাহী বিভাগজুড়ে আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। জনসভাকে সফল করতে স্থানীয় এমপিরা প্রাণ উজাড় করে কাজ করেছেন। তাই প্রধানমন্ত্রীর জনসভা এক ঐতিহাসিক জনসভায় পরিণত হবে। আমার বিশ্বাস, সেখানে নতুন দিকদর্শন পাবেন রাজশাহীর মানুষ।’
সরকারের সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, ১৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে যান। জাতীয় নেতৃবৃন্দও সেখানে যান। ওই দিন সে এলাকায় ওঁৎপেতে ছিল জঙ্গিরা। তাই তার নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ গুর্বত্ব দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। এ জন্য জনসভাস্থলে যাওয়ার সময় কেউ নিরাপত্তাজনিত কোনো বিড়ম্বনায় পড়লে তার জন্য আগেই ৰমা চেয়ে নেন নানক।
নানক বলেন, প্রধানমন্ত্রী এই জনসভা থেকে রাজশাহীর ২৭টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন। এই রাজশাহী আর আগের মতো নেই। বর্তমান সরকার রাজশাহীর প্রতিটি স্থানে উন্নয়ন করেছে। অন্য প্রকল্পগুলোর সাথে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হাই-টেক পার্কেরও উদ্বোধন করবেন। এখানে ১৪ হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হবে।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুর্বল ইসলাম ঠা-ু, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সংরৰিত নারী আসনের সংসদ সদস্য আক্তার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply