ক্রীড়া লেখক সমিতির নব- নির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ ও প্রথম সভা অনুষ্ঠিত

09/09/2017 1:04 am1 commentViews: 26

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি (বিএসপিএ) রাজশাহী জেলা শাখার নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্বভার গ্রহণ ও প্রথম সভা গতকাল শুক্রবার বিকেলে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ভবনে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি তবিবুর রহমান মাসুম ও সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক দুলাল আব্দুলস্নাহ। সভায় অন্যান্যের মধ্যে নির্বাহী সদস্য শেখ মনিরম্নল ইসলাম আলমগীর, জি এম হাসান-ই-সালাম-বাবুল, হেলেন খান, ফয়সাল আলম প্রমুখ উপসি’ত ছিলেন।
সভায় এডহক কমিটির আহ্বায়ক ও বর্তমান সাধারণ সম্পাদক এবং এডহক কমিটির অন্যতম সদস্য ও বর্তমান সভাপতিসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যদের উপসি’তিতে বর্তমান কমিটি দায়িত্বভার গ্রহণ করে। পরে কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অুষ্ঠিত হয়। প্রথম সভা থেকে এই কমিটির মেয়াদ হবে ২ বছর।
সভার সিদ্ধানৱ অনুযায়ী আগামী এক মাসের মধ্যে সমিতির অভিষেক অনুষ্ঠানের সিদ্ধানৱ নেয়া হয়। এছাড়া ঢাকায় অনুষ্ঠিতব্য বিএসপিএ নাইটে সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক আমন্ত্রিত হওয়ায় ওই অনুষ্ঠানে তাদের অংশগ্রহণের সিদ্ধানৱ নেয়া হয়।
সভায় সমিতির সাবেক সভাপতি ও প্রবীণ সদস্য মোলাজ্জেম হোসেন সাচ্চু, সাবেক সহ-সভাপতি আনোয়ারম্নল আলম ফটিক ও সাবেক কোষাধ্যৰ শফিকুল ইসলামকে আজীবন সদস্য পদ প্রদানের সিদ্ধানৱ অনুমোদন করা হয়।

Leave a Reply