পদ্মাপাড়ের দুস্থ পরিবারের মাঝে ত্রাণের চাল বিতরণ করেন বাদশা এমপি

05/09/2017 1:07 am0 commentsViews: 16

স্টাফ রিপোর্টার: নগরীর শহররৰা বাঁধসংলগ্ন পদ্মা পাড়ের দুস্থ পরিবারের মাঝে ত্রাণের চাল বিতরণ করেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা। গত শুক্রবার নগরীর ১,৪,৭ ও ২৪ নং ওয়ার্ডের দুস্থ পরিবারের মাঝে এ চাল বিতরণ করেন তিনি। নগরীর ৪ টি ওয়ার্ডের ২ হাজার দুস্থ পরিবারের প্রতিটি পরিবারকে ১০ কেজি করে ত্রাণের চাল দেয়া হয়।
গত শুক্রবার সকালে ৪ নং ও ২৪ নং ওয়ার্ড কার্যালয়ে উপস্থিত হয়ে এ চাল বিতরণ করেন তিনি। ২৪ নং ওয়ার্ডের কেদুর মোড়ে ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু ,৪ নং ওয়ার্ডে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন,৪ নং ওয়ার্ড কাউন্সিলর র্বহুল আমিন টুনু, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, ওয়ার্কার্স পার্টি মহানগর সম্পাদক মন্ডলীর সদস্য আবু সাইদ,মহানগর সদস্য আব্দুল মতিন,যুবমৈত্রী মহানগর সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল প্রমুখ।
এদিকে ঐ দিন বিকেলে ১নং ও ৭ নং ওয়ার্ডের দুস্থপরিবারের মাঝে তিনি ত্রাণের এ চাল বিতরণ করেন। নগরীর রায়পাড়া প্রাথমিক বিদ্যালয়ে ত্রাণ বিতরণকালীন সময় উপস্থিত ছিলেন, সংরৰিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর তাহেরা বেগম মিলি এবং ৭ নং ওয়ার্ডের শ্রীরামপুর এলাকায় ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর সোহরাব হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

Leave a Reply