প্রেস বিজ্ঞপ্তি: গতকাল বৃহস্পতিবার সাহেব বাজার জিরো পয়েন্টে মাদকমুক্ত ও সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জিআরজেড এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে বিকাল ৩টায় নগরীর শহীদ জিয়া শিশু পার্ক থেকে ‘জ্বালানীর অপচয়রোধে ও জ্বালানীবিহীন বাহন হোক আমাদের চলার পথ’ এ বিষয়ে সচেতনতা বাড়ানো জন্য একটি সাইকেল র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদৰিণ করে। র‌্যালী শেষে সন্ধ্যায় একটি রেস্তোরাঁর হলর্বমে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপসি’ত ছিলেন বারসিকের আঞ্চলিক সমন্বয়কারী শহিদুল ইসলাম, প্রোগ্রাম অফিসার জাহিদ আলী, রেডিও পদ্মার প্রোগ্রাম প্রডিউসার ওয়ালিউর রহমান বাবু, বিইসিডিপিসির সভাপতি জাওয়াদ আহমেদ রাফিসহ সংগঠনের প্রায় ৯০ জন সদস্য। প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে সংগঠনটির উপস’াপনা পত্র তুলে ধরেন সভাপতি জুবায়ের হোসেন।
তিনি বলেন, ২০১৫ সালে মাত্র ছয়জন তর্বণের হাত ধরে এই সংগঠনটি শুর্ব হয়ে আজ শতাধিক তর্বণ যুক্ত হয়েছে। এই তর্বণরা কোন মাদক গ্রহণ করে না, তারা পরিবেশ সচেতনতাসহ নিজের শরীর এবং বিনোদনে সাইক্লিং স্টান্ট করে। এর মাধ্যমে আমরা নিজে ভালো থাকতে চাই এবং অন্যকেও ভালো থাকতে সহায়তা করতে চাই।