বাঘা প্রতিনিধি: বুধবার রাতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগ র‌্যাব-৫ এর বিশেষ একটি দল ১৬ জনকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ১১ জনকে তিন মাসের বিনাশ্রম কারাদ- ও ৪ জনকে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, তিন মাসের কারাদ-প্রাপ্তরা হলেন, উপজেলার আড়ানী চকরপাড়া গ্রামের আলাউদ্দিন, মিনা বেগম,আড়ানী চকসিংগা গ্রামের সোহেল রানা, নুরনগর গ্রামের রনি হোসেন, কুশা-বাড়িয়া গ্রামের সাদেক আলী, বেলগাছি গ্রামের রেজা হোসেন, বারোখাদিয়া গ্রামের সাহার আলী, আরিফপুর গ্রামের কালাম ম-ল, বাজিতপুর গ্রামের পিন্টু রহমান, আরিফপুর গ্রামের আসাদুল হক ও রামপাড়া গ্রামের জাহিদুল ইসলাম। ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে তারা হলেন, অমরপুর গ্রামের আবদুর রহিম, লালপুরের রাধা-কান্তপুর গ্রামের আজিজুল হক, আমদপুর গ্রামের কলিম উদ্দিন ও ছাতারী গ্রামের কলিম উদ্দিন। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।
অপর দিকে বাঘা থানার পুলিশ রাত ৯টার দিকে বিশেষ অভিযান চালিয়ে ১৬ পিচ ইয়াবাসহ পাকুড়িয়া বাজার থেকে কলিগ্রামের বেলাল হোসেনের ছেলে শফিকুল ইসলামকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন ওসি মহসীন আলী।