সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়তে নৌকায় ভোট দিন …………আইসিটি প্রতিমন্ত্রী

13/08/2017 1:04 am0 commentsViews: 3

সিংড়া (নাটোর) প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতি-মন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার প্রতি আস’া রেখে নৌকায় ভোট দিন।
শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা হলরুমে আনৱর্জাতিক যুব দিবসের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, প্রধান-মন্ত্রী শেখ হাসিনা গত সাড় আট বছরে দেশে সাড়ে ৩ কোটি মানুষের কর্মসংস’ান সৃষ্টি করেছেন। তাই এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও আওয়ামী লীগকে ৰমতায় আনতে হবে।
এ সময় প্রতিমন্ত্রী ন্যাশনাল সার্ভিস কর্মসূচি এর আওতায় ৯৬১ জন উপকারভোগীর মাঝে সঞ্চয়ী চেক, ট্রেনিং সনদ ও অভিজ্ঞতা সনদ বিতরণ করেন।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুশফিকুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, পৌরমেয়র জান্নাতুল ফেরদৌস, যুব উন্নয়ন কর্মকর্তা রফিকুল ইসলাম, ট্রেনিংয়ে অংশগ্রহণকারি শিৰার্থী সুবর্ণা খাতুন, আব্দুল মান্নান, আজমল হোসেন প্রমুখ।
এর আগে সকাল ১১টায় উপজেলার ৪০৬ জনকে বয়স্ক ভাতা, ৮৩ জনকে বিধবা ভাতা, ২৫ হরিজনকে বিশেষ ভাতা ও ৪ জন হিজড়াসহ মোট ৯৪৮ জন ভাতাভোগীকে ৬১ লাখ টাকা ৭৪ হাজার টাকার চেক বিতরণ করেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী। এছাড়া সিংড়া উপজেলার ৪টি ইউনিয়ন ভুমি অফিসকে ডিজিটালা-ইজ এবং সেবার মান দ্রম্নত করার লৰে ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার প্রদান করেন।

Leave a Reply