রাসিকের নবনির্মিত মার্কেট নিয়ে জরম্নরী সভা অনুষ্ঠিত

13/08/2017 1:04 am0 commentsViews: 7

স্টাফ রিপোর্টার: আরডিএ মার্কেট সংলগ্ন উত্তর পূর্ব পশ্চিম বরাবর রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্মিত মার্কেট বিষয়ে এক জরম্নরী সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে তাঁর দপ্তর কৰে অনুষ্ঠিত সভায় আরডিএ সংলগ্ন নবনির্মিত এ মার্কেটির বিষয়ে বিসৱারিত আলোচনানেৱ অতি দ্রম্নততম সময়ে তা সমাধানে সংশিস্নষ্টদের নির্দেশ প্রদান করেন তিনি।
সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারম্নল আমিন আযব, প্যানেল মেয়র-২ ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর নুরম্নজ্জামান টিটো, পরিবেশ উন্নয়ন স’ায়ী কমিটির সভাপতি ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ, যোগাযোগ স’ায়ী কমিটির সভাপতি ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন দিলদার, ক্রীড়া ও সংস্কৃতি স’ায়ী কমিটির সভাপতি ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মনির হোসেন, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব খন্দকার মাহাবুবুর রহমান, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রম্নল বাশার, নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নূর-ঈ-সাঈদ, মাননীয় মেয়রের একানৱ সচিব ওয়ালিদ হাসান মাহমুদ, এস্টেট কর্মকর্তা আবু নূর মতিউর রহমান, নির্মানকারী প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী কবির হোসেন ও সংশিস্নষ্ট কর্মকর্তাবৃন্দ উপসি’ত ছিলেন।
শোক প্রকাশ
রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। তিনি এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসনৱপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
এদিকে, মহানগরীর লক্ষ্মীপুর নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী এরফান এহিয়া লালুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। তিনি এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসনৱপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply