যুব দিবসের আলোচনায় বক্তারা / প্রশিৰিত যুব শক্তিই পারে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে

13/08/2017 1:04 am0 commentsViews: 2

স্টাফ রিপোর্টার: গতকাল ছিল আনৱর্জাতিক যুব দিবস। বিভিন্ন কর্মসূচির মাধ্যমে আনৱর্জাতিক যুব দিবস পালন করেছে রাজশাহী যুব উন্নয়ন অধিদপ্তর। এ দিবসের প্রতিপাদ্য ছিল শানিৱ প্রতিষ্ঠায় যুব সমাজ। এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী যুব উন্নয়ন অধিদপ্তর এক আলোচনা সভার আয়োজন করে।
গতকাল শনিবার বেলা ১১ টায় নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মিলনায়তনে আয়োজিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে বক্তব্য রাখেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহ উদ্দিন।
আলোচনা সভায় বক্তারা বলেন, প্রশিৰিত যুবশক্তি দেশ গড়ার কারিগর। তারাই দেশকে এগিয়ে নিতে পারে। জননেত্রী শেখ হাসিনার ২০২১এ বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ এর উন্নত দেশে পরিণত করার যে ভিশন তা বাসৱবায়নে অগ্রণি ভূমিকা পালন করতে পারে। পারে জঙ্গিবাদ,সন্ত্রাসবাদ,দুর্নীতি ও মাদকমুক্ত শানিৱপূর্ণ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে। বক্তারা বলেন আসুন আমরা দৰ জনশক্তি গড়ে তুলে উন্নত বাংলাদেশ গড়ে তুলি।
রাজশাহী জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোহা:মতিউর রহমানের সভাপতিত্বে এ দিবসের প্রতিপাদ্যের আলোকে প্রবন্ধ উপস’াপন করেন মোহনগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যৰ আব্দুর লতিফ তরফদার।
এতে প্রশিৰিত নারী উদ্যোক্তা নিলুফার ইয়াসমিন তার সফতার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। আলোচনায় রাজশাহী যুব উন্নয়নে প্রশিৰণপ্রাপ্ত যুবক যুবতিরা
অংশগ্রহণ করেন।

Leave a Reply