চাঁপাইয়ে নিহত জঙ্গি আবুর স্ত্রী ও হাত কাটা মাহ্‌ফুজ ৩ দিনের রিমান্ডে

11/08/2017 1:05 am0 commentsViews: 11

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অপারেশন ঈগল হান্টে নিহত জঙ্গি নেতা আবু’র স্ত্রী সুমাইয়া বেগম ও হলি-আর্টিজন হামলার অন্যতম পরিকল্পনাকারী ও নব্য জেএমবি’র উত্তরাঞ্চলীয় কমান্ডার সোহেল মাহ্‌ফুজ ওরফে হাত কাটা মাহ্‌ফুজের বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত ‘খ’ অঞ্চলে আসামিদের উপস্থিতিতে শুনানিকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম হাবিব জানান, আদালতে দুই আসামির ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হলে আদালত তাদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তিনি আরো জানান, গত ২৬ ও ২৭ এপ্রিল শিবগঞ্জের শিবনগরে ‘অপারেশন ঈগল হান্টে’ আবুসহ ৪ জঙ্গি নিহত হয়। এ অভিযানে আবু’র স্ত্রী সুমাইয়া বেগমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্বার করা হয়।
এ ঘটনায় সুমাইয়া বেগম ও হলি-আর্টিজন হামলার মামলার পরিকল্পনাকারী সোহেল মাহ্‌ফুজ ওরফে হাতকাটা মাহ্‌ফুজসহ কয়েকজনকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।
গত ৮ জুলাই কাউন্টার টেরোরিজম ইউনিট ও চাঁপাইনবাবগঞ্জ পুলিশ শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের পুস্কুনি এলাকায় অভিযান চালিয়ে সোহেল মাহ্‌ফুজ ওরফে হাতকাটা মাহ্‌ফুজকে গ্রেপ্তার করে।

Leave a Reply