বাগাতিপাড়ায় ৫ বছরের এক শিশু ধর্ষিত

11/08/2017 1:02 am0 commentsViews: 9

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় ৫ বছরের এক শিশুকে ধর্ষিত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার জামনগরের রওশনগিরি পাড়ায় এ ঘটনা ঘটে। শিশুটি অসুস’ হয়ে পড়লে ওইদিন রাত ৮ টার দিকে বাগাতিপাড়া স্বাস’্য কমপেস্নক্সে তাকে ভর্তি করা হয়। পরদিন তাকে নাটোর সদর হাসপাতালে স’ানানৱর করা হয়।
শিশুটির মায়ের অভিযোগ, স্কুল থেকে বাড়ি ফেরার পর বাড়ির পাশে খেলছিল শিশুটি। এসময় খাবারের লোভ দেখিয়ে এক মুদি দোকানি শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় চিৎকার করার চেষ্টা করলে শিশুটির মুখ ও হাত-পা চেপে ধরে। এক পর্যায়ে শিশুটিকে কাউকে না জানানোর কথা বলে ছেড়ে দেয়া হয়। ভীত শিশুটি তার মায়ের কাছে গিয়ে কাঁদতে থাকে। এ সময় মা জিজ্ঞেস করলে ঘটনাটি খুলে বলে। তাৎৰণিকভাবে এ ঘটনা কাউকে না জানানোর সিদ্ধানৱ নিয়ে মা শিশুটিকে গোসল করান। এরপর বিকেলে শিশুটি অসুস’ হয়ে পড়লে দ্রুত তার ভ্যানচালক বাবাকে জানানো হয়। বাবা স’ানীয় ইউপি চেয়ারম্যান আবদুল কুদ্দুসকে জানালে তার পরামর্শে ওইদিন বিকেলে থানায় নেয়া হয় শিশুটিকে। সেখানে ওসি প্রাথমিকভাবে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন। এরপর রাত ৮টার দিকে শিশুটিকে বাগাতিপাড়া স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার সকালে নাটোর আধুনিক হাসপাতালে স’ানানৱর করা হয়। শিশুটির বাবা জানান, এ ব্যাপারে মামলার প্রসৱুতি চলছে।
এ ব্যাপারে চিকিৎসক নুজহাত নওরিন বলেন, শিশুটিকে উন্নত পরীৰার জন্য নাটোর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, মৌখিকভাবে ঘটনাটি শুনেছি। তবে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস’া নেয়া হবে।

Leave a Reply