বিদেশে বসে সরকার হটানোর চক্রান্ত সফল হবে না: সেতুমন্ত্রী

17/07/2017 1:05 am0 commentsViews: 4

এফএনএস: বিদেশে বসে সরকার হটানোর চক্রান্ত সফল হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল রোববার চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় কাদের বলেন, পরিষ্কাকারভাবে বলতে চাই, আমাদের শক্তির উৎস বাংলাদেশের জনগণ। বিদেশে বসে ষড়যন্ত্র করে আওয়ামী লীগ সরকার, শেখ হাসিনার সরকারকে হটানোর চক্রান্ত কোনদিনও সফল হবে না। এজন্য তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদও দিয়েছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দুই মাসের জন্য লন্ডন সফরে যাবার একদিনের মাথায় আওয়ামী লীগের শীর্ষ নেতা ওবায়দুল কাদের এই বক্তব্য দিলেন। সভায় আওয়ামী লীগের আরও কয়েকজন নেতা বিষয়টি উলেৱখ করে বক্তব্য দেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে কাদের আরও বলেন, বিএনপির এখন প্রধান শত্র্ব আওয়ামী লীগ নয়। বিএনপি এবং তার দোসরদের প্রধান টার্গেট শেখ হাসিনা। শেখ হাসিনাকে হটাতে পারলেই বিএনপির শান্তি। বারবার তাকে হত্যার চক্রান্ত করেছে। এখনও ষড়যন্ত্র চলছে। এখনও চক্রান্ত চলছে। নগরীর বাকলিয়ায় কে বি কনভেনশন হলে অনুষ্ঠিত সভায় কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া দুই মাসের জন্য লন্ডনে গেছেন। যাবার আগে তার স্থায়ী কমিটির অস্থায়ী সদস্যদের ডেকে বলেছেন, আমি যাচ্ছি, আপনারা দলটাকে একটু ঠিকঠাক রাখবেন। অর্থাৎ স্থায়ী কমিটির অস্থায়ী নেতাদের ওপর ওঁর কোন আস্থা নেই। দল টিকবে কি না খালেদা জিয়া নিজেই সন্দিহান।
কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমাদের জন্য কঠিন সময় অপেক্ষা করছে। বেগম খালেদা জিয়া লন্ডনে গেছেন। জানি না তিনি পুত্রের সঙ্গে মিলে কি ষড়যন্ত্র করছেন। বেগম জিয়া যতবারই লন্ডনে গেছেন, ফিরে আসার পর দেশে জ্বালাও-পোড়াও সন্ত্রাস করেছেন। এবারও তিনি আবারও জ্বালাও-পোড়াও শুর্ব করতে পারেন। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক বিপৱব বড়ুয়া। চট্টগ্রাম দক্ষিণের সাংসদদের মধ্যে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সামশুল হক চৌধুরী, নজর্বল ইসলাম চৌধুরী, মোস্তাফিজুর রহমান এবং ড.আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভি বক্তব্য রাখেন। দক্ষিণ চট্টগ্রামের ৮টি উপজেলা ও ৫টি পৌরসভার জনপ্রতিনিধি এবং সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২২০০ প্রতিনিধি সভায় যোগ দেন।

Leave a Reply