যৌতুক মামলায় আরাফাত সানির বির্বদ্ধে গ্রেফতারি পরোয়ানা

17/07/2017 1:06 am0 commentsViews: 3

এফএনএস: ২০ লাখ টাকা যৌতুক চাওয়ার অভিযোগ এনে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বির্বদ্ধে দায়ের করা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ঢাকার একটি আদালত। গতকাল রোববার মামলাটির অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল। এদিন আরাফাত সানি আদালতে উপস্থিত না হয়ে চিকুনগুনিয়ার আক্রান্ত মর্মে আদালতে তার আইনজীবী সময়ের আবেদন করেন।
ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জাকির হোসেন টিপু সময়ের আবেদন নাকচ করে সানির বির্বদ্ধে গ্রেফতারি পরোয়না জারি করেন। একই সঙ্গে যৌতুকের অভিযোগে আরাফাত সানির বির্বদ্ধে চার্জ গঠন করেন তিনি। চলতি বছরের ২৩ জানুয়ারি ঢাকার সিএমএম আদালতে যৌতুক নিরোধ আইনের ৪ ধারায় মামলাটি করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা।
মামলায় উলেৱখ করা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর পাঁচ লাখ এক টাকা দেনমোহর ধার্য করে তাদের বিয়ে হয়। বিয়ের পর নাসরিন তার বোনের বাড়িতে সানিকে নিয়ে সংসার শুর্ব করেন। বিয়ের ছয় মাস পর থেকেই সানি ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নাসরিনের উপর নির্যাতন শুর্ব করেন বলে অভিযোগ করা হয় ওই মামলায়। এজহারে আরও উলেৱখ করা হয়, গত ১৯ জানুয়ারি সানি বাদীকে চূড়ান্তভাবে জানিয়ে দেন যে ২০ লাখ টাকা যৌতুক ছাড়া তাকে গ্রহণ করা হবে না।

Leave a Reply