নগরীতে কারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত, আহত এক

19/05/2017 1:05 am0 commentsViews: 29

স্টাফ রিপোর্টার: নগরীর সিটি বাইপাস এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত ও আরোহী আহত হয়েছেন। নিহত যুবক শাহ মখদুম থানার তালপুকুর এলাকার বাদল ম-লের ছেলে শাহিন রেজা (২৮) ও তার বন্ধু একই এলাকার রায়হান (২৭)। গতকাল বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
রামেক হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকালে শাহিন রেজা ও তার বন্ধু রায়হান মোটরসাইকেলে করে সিটি বাইপাস এলাকায় যাওয়ার পথে ওই প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এতে করে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং তারা দু’জন গুর্বতর আহত হন। আহতদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালের জর্বরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহিন রেজাকে মৃত ঘোষণা করেন এবং রায়হানকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাইভেট কারটি সিটিহাট ইজারাদার ও একজন প্রভাবশালী স’ানীয় নেতার বলে জানা গেছে।
এ ব্যাপারে শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিলৱুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস’ল থেকে প্রাইভেটকারটি আটক করা হয়েছে এবং মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়া হয়েছে। এছাড়াও তিনি জানান, নিহতের পরিবারের পৰ থেকে মামলা হলে পুলিশ আইনগত ব্যবস’া নিবে।

Leave a Reply