বড়াইগ্রামে স্বামীকে পিটিয়ে হত্যা

19/05/2017 1:04 am0 commentsViews: 15

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার জোয়াড়ি ইউনিয়নের কেলৱা গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নটাবাড়ীয়া কালিরঘুন গ্রামের আব্দুস সাত্তার বেপারির ছেলে জহুরুল ইসলামের সাথে প্রায় ১৫ বছর আগে পার্শ্ববর্তী কেলৱা গ্রামের আবুল হোসেনের মেয়ে শেফালী বেগমের বিয়ে হয়। মাস তিনেক আগে শেফালী অন্য লোকের সঙেগ মোবাইলফোনে কথা বলা ও পরকীয়া সম্পর্ক জড়িয়ে পড়লে স্বামী তাতে বাধা দেয়। এ সময় স্ত্রী হত্যার হুমকি দিলে স্বামী জহুরুল থানায় জিডি করেন। এ ঘটনার পর ঘরের মালমাল নিয়ে স্ত্রী বাবার বাড়ি চলে যায়। বুধবার বিকালে স্ত্রী মোবাইলফোনে ডাকলে জহুরুল শ্বশুরবাড়িতে যায়। পরে রাতে শ্বশুরবাড়ির লোকজন অসুস’ অবস’ায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকে তার স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। জহুরুলের স্বজনদের অভিযোগ, তাকে তার স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে।
বড়াইগ্রাম থানার (ওসি) তদন্ত এমরান হোসেন জানান, মরদেহের শরীরে আঘাতের চিহ্ন আছে। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply