পাবনা ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

১৯/০৫/২০১৭ ১:০৫ পূর্বাহ্ণ০ commentsViews: 5

সোনালী ডেস্ক: পৃথক সড়ক দুর্ঘটনায় পাবনার সুজানগরে ভূমি কর্মকর্তাসহ ২ জন ও বগুড়ার নন্দীগ্রামে স্কুলছাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৪ জন।
পাবনা প্রতিনিধি জানান, পাবনার সুজানগরে সড়ক দুর্ঘটনায় উপ-সহকারী ভূমি কর্মকর্তাসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। নিহতরা হলেন, পাবনা পৌর সদরের নুরপুর মহলৱার আসাদুজ্জামান লিটন (৪৫) ও সিএনজি অটোরিকশাচালক সদর উপজেলার ভাড়ারা গ্রামের জিফাত সরদারের ছেলে মিজানুর রহমান মিজান (৩৫)। এদের মধ্যে লিটন সুজানগর উপজেলার উপ-সহকারী ভূমি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সুজানগর থেকে একটি পিকআপ ভ্যান পাবনার দিকে যাচ্ছিল। ঘটনার সময় পাবনা-সুজানগর আঞ্চলিক সড়কের তাঁতিপাড়া মোড় নামক স’ানে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সাথে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা উল্টে চালকসহ ৫ যাত্রী আহত হন। স’ানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই ২ জনকে মৃত ঘোষণা করেন। আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন লিটন (৩০), ফরহাদ (৩৫) ও একজন অজ্ঞাত।
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি জানান,গতকাল বৃহস্পতিবার সকাল আনুমানিক পৌনে ৯টায় নন্দীগ্রাম উপজেলার  কৈডালা গ্রামের সাইফুল ইসলামের মেয়ে হাবিবা খাতুন (১৩) ও নজর্বল ইসলামের মেয়ে নুপুর খাতুন (১৩) রণবাঘা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে যাবার পথে বগুড়া হতে নাটোরগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০২৮৮) শহরকুড়ি নামক স’ানে পেছন থেকে চাপা দেয়। এ সড়ক দুর্ঘটনায় ঘটনাস’লেই হাবিবা খাতুন নিহত হয়। গুরুতর আহত অবস’ায় নুপুর খাতুনকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী সঙ্গীয় ফোর্স নিয়ে মহাসড়ক হতে ঘাতক ট্রাকটি আটক করে। এ বিষয়ে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত হাবিবা খাতুন রণবাঘা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। তার মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply